Entertainment

Rachana Banerjee: উপার্জনের রাস্তা বন্ধ, শেষ হচ্ছে দিদি নম্বর ওয়ান! তবু জোশে আছেন রচনা! কাতারে গিয়ে নিচ্ছেন বিশ্বকাপের মজা 

এই মুহূর্তে বড় থেকে ছোট প্রত্যেকের কাছেই বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায় পরিচিত জি বাংলায় জনপ্রিয় শো ‘দিদি নম্বর ওয়ান’ এর জন্য। এই শোয়ের মাধ্যমেই এখন বাংলার ঘরে ঘরে পৌঁছে গেছেন অভিনেত্রী। তবে কয়েকদিন ধরেই জল্পনা উঠেছে যে শীঘ্রই শেষ হতে চলেছে দিদি নম্বর ওয়ান। চলতি বছরেই হয়তো শেষ হয়ে যাবে এই শো।

এই খবরে দর্শকরা স্বাভাবিকভাবেই কষ্ট পাচ্ছেন। তবে সঞ্চালিকাকে কিন্তু দেখা যাচ্ছে খোশ মেজাজে। অভিনেত্রী যদি সত্যিই তার দীর্ঘ দশ বছরের বেশি এই কাজ খোয়াতে বসেন তাহলে তার তাতে কোন কষ্টই হচ্ছে না। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী এখন ছেলের সঙ্গে কাতারে রয়েছেন। সেখানে স্টেডিয়ামে বসে বিশ্বকাপের মজা নিচ্ছেন। এই নিয়ে বহু ছবি এবং ভিডিও তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন।

সম্প্রতি একটি বিলাসবহুল ক্রুজ থেকে লাইভ করেছিলেন অভিনেত্রী। অনুরাগীদের সেই ক্রুজটি ঘুরিয়ে দেখান। সে সঙ্গে ছেলে কিভাবে ক্রুজের মধ্যে মজা করছে সেটিও দেখান অভিনেত্রী। কাতারে যাওয়ার পর তার সঙ্গে এক জনপ্রিয় সংবাদ মাধ্যম যোগাযোগ করেছিল। তারা অভিনেত্রীকে জিজ্ঞাসা করে যে কেমন আনন্দ করছেন তিনি? অভিনেত্রী বলেন, ‘দারুণ লাগছে। এখানে আবহাওয়া খুব সুন্দর। যেমন খুব ঠাণ্ডা লাগছে, তেমনই আবার ঝলমনে রোদও রয়েছে’।

 


তবে বিশ্বকাপ নিজের চোখে দেখলেও রচনার গলায় রয়ে গেছে আক্ষেপের সুর। প্রত্যেকেই জানে যে এটি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসির শেষ বিশ্বকাপ। তাই অভিনেত্রী এবং তার ছেলে স্টেডিয়ামে বসে এই দুই কিংবদন্তির লড়াই দেখতে চেয়েছিলেন। কিন্তু তা হয়নি, তাই অভিনেত্রী বলেন, ‘এখন মেসির জন্য আমি খেলা দেখব। ওনার জন্য গলা ফাটাব’।

Nira