Entertainment

Didi Number One: মেয়ের বাপেরবাড়ি-শ্বশুরবাড়িকে মুখোমুখি বসিয়ে সালিশি সভার মতো হাটে হাঁড়ি ভাঙছে রচনা দিদি! “এটা বাংলার ১ নম্বর পরনিন্দা পরচর্চা অনুষ্ঠান” মানুষের ব্যক্তিগত জীবন সবার সামনে প্রকাশ্যে আনায় ক্ষুব্ধ দর্শক

দিদি নাম্বার ওয়ান। বলা যায় বাংলার অন্যতম এক নম্বর জনপ্রিয় রিয়ালিটি শো। দীর্ঘ বেশ কিছু সময় ধরে এই অনুষ্ঠান ক্রমাগত চলছে এবং ক্রমাগত এর জনপ্রিয়তা বেড়ে চলেছে। টিআরপিতে কেমন ফলাফল করে সেটা আসল নয় তবে আসল হলো এই অনুষ্ঠান এখন বাঙালির ঘরে ঘরে পৌঁছে গেছে।

আর এর সাফল্যের বেশিরভাগ কৃতিত্ব রচনা ব্যানার্জীর। কারণ বহু মানুষ প্রতিদিন বিকেল বেলা টিভি খুলে রচনাকে দেখতেই বসে পরে দিদি নাম্বার ওয়ান। সেখানে বিভিন্ন সাধারণ বাড়ির দিদি, বৌদি-কাকিমা থেকে শুরু করে তারকারাও আসে খেলতে এবং রচনা ব্যানার্জির সঙ্গে জমিয়ে আড্ডা দিতে।

তবে বর্তমানে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে একটি মেয়ের বাপের বাড়ি এবং শশুর বাড়ির বেয়ান বেয়াই এসে একে অপরের সম্পর্কে যা নয় তাই কুৎসা বলে বেড়াচ্ছে। সেটাকে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন রচনা। শুধু তাই নয় মাঝে মাঝে তিনি ইন্ধন জুগিয়ে দিচ্ছেন। মেয়ের মা তার মেয়ের দোষ দেখতে পাচ্ছে না আর মেয়ের শাশুড়ি খুঁজে খুঁজে দোষ বলে দিচ্ছে তার বৌমার। মেয়ের মা আবার তার জামাইয়ের দোষ বলে দিচ্ছে সকলের সামনে। মোটকথা একেবারে হাঁড়ির খবর বেরিয়ে আসছে মানুষের সামনে।

এ বিষয়টাকে একেবারে ভালোভাবে গ্রহণ করেনি বাঙালি দর্শকরা। তাদের বক্তব্য এটা কোন ধরনের ভাবনা চিন্তা? শুধুমাত্র টিআরপি বাড়ানোর লোভে এভাবে ব্যক্তিগত খবর বাইরে ফাঁস করে দেওয়া কি উচিত হচ্ছে? তার উপরে ঘটনাগুলো কতটা আসল কতটা নকল সেটা বোঝা যায় না।

Nira