মিষ্টি ছাড়া একদিনও চলে না, তবুও এমন ছিপছিপে তন্বী ফিগার! সিক্রেট ফাঁস করলেন বকুল কথার ঊষসী রায় – Tolly Tales
Connect with us

Entertainment

মিষ্টি ছাড়া একদিনও চলে না, তবুও এমন ছিপছিপে তন্বী ফিগার! সিক্রেট ফাঁস করলেন বকুল কথার ঊষসী রায়

Published

on

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী উষসী রায়। অভিনেতা অভিনেত্রী বললেই সাধারণত আমাদের মনে সবার প্রথমে যেটা আর সেটা হল ফিটফাট চেহারা এবং সম্পূর্ণ ডায়েট। সেখানে পর্দার কাদম্বিনী নাকি মিষ্টি প্রেমী।

মাঝেমধ্যেই রাস্তায় নেমে ফুচকা, মিষ্টি খেয়ে থাকেন এই নায়িকা। বিয়ে বাড়িতে গিয়ে স্টার্টার বা মেন কোর্স না হলেও চলবে কিন্তু মিষ্টি তাঁর লাগবেই। তবুও এমন ছিপছিপে চেহারা তাঁর। কীভাবে?

এমনকি আন্তর্জাতিক যোগা দিবসে যোগা করতে দেখা গিয়েছে নায়িকাকে। প্রতিদিন শরীর চর্চা করে থাকেন। এক ঘন্টা জিম করার পর সঙ্গে হয় যোগাসন। যোগা দিবসে বেশ কয়েকটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন শুভ আন্তর্জাতিক যোগা দিবস। তবে শুধু যোগা বা জিম নয়, এর পাশাপাশি করে থাকেন ডায়েট।

সকালবেলায় ব্রেকফাস্টের সময় দুধ আর কনফ্লেক্স খান চিনি বাদ দিয়ে। একটু পরে একটি ফল খান। এরপর জিম করে এসে অলিভ অয়েলে ভাজা ডিমের সাদা অংশ খান। দুপুরবেলায় এক কাপ ভাতের সঙ্গে ডাল, তরকারি, মাছ অথবা মাংস রোজ থাকে প্লেটে। বিকেলের দিকে টক দই খান‌। সন্ধ্যায় লিকার চা খান চিনি ছাড়া। এর মাঝে খুব খিদে পেলে সঙ্গে থাকে ঘিয়ে ভাজা মাখনা। রাত্রের খাবারে আমিষ খান না। পালং শাক গাজর বা অন্যান্য সবজি দিয়ে রুটি বা চিলা সহযোগে তরকারি থাকে ডিনারে।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

কিন্তু আগেই আমরা বলেছি নায়িকা মিষ্টি খেতে প্রচন্ড ভালোবাসেন। চিজ কেক, ব্রাউনি, ডোনাটস উষসী রায়ের খুব প্রিয়। তাই মাঝে মাঝেই ভালো ভালো রেস্টুরেন্টে ঢুঁ মারতে দেখা যায় তাঁকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending