Connect with us

Entertainment

উর্মিকে লাঠিপেটা করার পর এবার মিশকাকে শাস্তি দেবে দীপা! এখন রণচণ্ডী রূপ নিয়েছে সূর্যের শান্তশিষ্ট বৌ, ‘সবাইকে ভালো করে লাঠিপেটা কর দীপা’, উৎসাহিত নেটিজেনরা

Published

on

কিছুক্ষণ আগেই প্রকাশিত হয়েছে টিআরপি রেটিং লিস্ট এবং সেখানে স্লট লিডার হয়েছে অনুরাগের ছোঁয়া কিন্তু টিআরপি অনেক কমেছে আগের থেকে। তবে আগামী সপ্তাহে আশা করা যাচ্ছে টিআরপি বাড়বে। তার কারণ হলো চলতি সপ্তাহের শুরুতেই দীপা রণরঙ্গিনী রূপ ধারণ করেছে।

অনেকদিন ধরেই দর্শকরা বলে আসছিলেন যে দীপার এই ভালো মানুষ সরল ছিঁচকাঁদুনে রূপটা যাতে বদলানো হয়। তাকে যে যখন পারে অপমান করে, নিজের সৎ বোন নিজের স্বামীকে কেড়ে নেওয়ার চেষ্টা করে, শাশুড়ি সারাক্ষণ চড় মারার জন্য মুখিয়ে থাকে, মিশকা উৎপাত করে।সব মিলিয়ে দর্শকদের আর ভালো লাগছিলো না, তাই দর্শকদের কথা ভেবে এবার গল্প বদলালো ধারাবাহিক নির্মাতারা।

উর্মিকে লাঠিপেটা করেছিল দীপা,এবার ভাইরাল নতুন তবুও তো দেখা যাচ্ছে মিশকাকে উচিত শিক্ষা দেবে সে। সূর্য আর দীপা জেনে গেছে যে মিশকা ভুল রিপোর্ট বানিয়ে ছিল ইচ্ছাকৃতভাবে। এবার দীপা রেগে লাল। মিশকাকে এবার সে শাস্তি দিয়েই ছাড়বে। লাবণ্য সেনগুপ্ত সেই কথা শোনার পরেও চুপ করে রয়েছেন।

এই প্রোমো দেখে দর্শক বেজায় খুশি। তারা বলছেন যে দীপার এই রূপই তো তারা দেখতে চেয়েছিলেন।সারাক্ষণ নিপীড়িত বঞ্চিতের মত থাকলে হয় না কিছু কিছু সময় প্রতিবাদ করতে হয় অন্যায়ের। তাই এবার দীপা তার বিরুদ্ধে হওয়া সমস্ত অন্যায়ের প্রতিবাদ করবে। আর তার পাশে থাকবে সূর্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending