EntertainmentBangla Serial

গতকাল আইপিএলের ফাইনাল হওয়ার কথা থাকায় আজ ছিল দুই সিরিয়ালের মহাপর্ব! বৃষ্টিতে ভেস্তে গেল দুটো বড় এপিসোড! আইপিএল না মহপর্ব কোনটা দেখছেন আপনি?

প্রত্যেক বছরের এই সময়টায় চলা আইপিএলের দরুন ধারাবাহিকগুলির টিআরপি বেশ নিম্নমুখী থাকে। আসলে ক্রিকেটপ্রেমী জনতা বছরের এই একটা মাস ধারাবাহিক দেখানো কমিয়ে মনোনিবেশ করে ক্রিকেটে। আসলে ভারতবর্ষের মানুষের কাছে বিনোদনের অপর নাম খেলা। আর তাই এই সময়টায় গোটা দেশের ধারাবাহিকের টিআরপি কম থাকে।

আর এর ব্যতিক্রম হয় না বাংলা ধারাবাহিকগুলিও। যে বাঙালি দর্শক সমাজ নিজেদের ধারাবাহিক দেখতে এতটা ভালোবাসে তাঁরাও এই সময় ধারাবাহিক দেখা কমিয়ে দিয়ে ক্রিকেট দেখতে শুরু করে। আর তাই সার্বিকভাবে কমে যায় টিআরপি নম্বর।

যদিও আইপিএল শেষ হয়ে যাওয়ার কথা ছিল গতকাল অর্থাৎ রবিবার। টানটান উত্তেজনা পূর্ণ এই ম্যাচে মুখোমুখি হ‌ওয়ার কথা ছিল গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংসের। ভারতীয় ক্রিকেটের লেজেন্ড মহেন্দ্র সিং ধোনির এটাই হয়ত শেষ আইপিএল ম্যাচ হতে চলেছিল। কিন্তু গতকাল ফাইনাল ম্যাচে ভিলেনের কাজ করে বৃষ্টি। গোটা সময়টা জুড়ে গুজরাটে প্রবল বর্ষণের জেরে ভেস্তে যায় আইপিএলের ফাইনাল ম্যাচ।

আর হাইভোল্টেজ এই ম্যাচটি এবার হ‌ওয়ার কথা রয়েছে আজ। যথারীতি আজ‌ও দর্শকদের চোখ থাকবে ক্রিকেটের পর্দায়।‌‌ কারণ দুই দল আজ একে অপরকে এক ইঞ্চি জমি ছাড়তেও নারাজ। আর এই মহারণ শত কাজের ফাঁকেও মিস করবে না ভারতবাসী।

কিন্তু বঙ্গ টেলিভিশনে আজ গোল বেঁধেছে। গতকাল আইপিএলের ফাইনাল হয়ে যাওয়ার কথা থাকায় জি বাংলা ও স্টার জলসার দু’দুটি ধারাবাহিকের আজ ১ ঘন্টার মহাপর্ব রাখা হয়েছিল। উত্তেজনাপূর্ণ হতে চলেছে এই দুই ধারাবাহিকের পর্ব দুটি। কিন্তু কথা হচ্ছে কতজন দেখবেন? টিআরপি কী উঠবে? আইপিএলের ফাইনাল ছেড়ে কারা দেখবেন বাংলা ধারাবাহিক? কপালে চিন্তার ভাঁজ চ্যানেল ও প্রযোজনা সংস্থার। উল্লেখ্য, জি বাংলার নিম ফুলের মধু ও স্টার জলসার বাংলা মিডিয়ামের এক ঘন্টার মহাপর্ব রাখা হয়েছিল।

Piya Chanda