Connect with us

Entertainment

EPJNSH: ঘন ঘন সার্মি মোমেন্ট, উর্মি-সাত্যকির ভালোবাসার মুহূর্ত দেখিয়েই প্রত্যেক সপ্তাহে এক্কাদোক্কাকে টেক্কা দিচ্ছে আমাদের এই পথ যদি না শেষ হয়! দাবি ভক্তদের

Published

on

সকলে ভেবেছিল যখন সোনামণি সাহা আবার স্টার জলসা পর্দায় ফিরে আসবে তখন প্রতিপক্ষ সিরিয়ালকে একদম ধুলোয় মিশিয়ে ছাড়বে। কিন্তু তিন সপ্তাহ হয়ে গেল, এক্কাদোক্কা স্লট লিড করতে পারল না। গতকাল যে টিআরপি রেটিং চার্ট বেরিয়েছে সেখানে এক্কাদোক্কা পেয়েছে ৫.২ এবং আমাদের এই পথ যদি না শেষ হয় পেয়েছে ৬।

কেন এই পার্থক্য হচ্ছে? অনেক কারণ উঠে এসেছে ভক্তদের আলাপ আলোচনায়‌। একদম প্রথম কারণ হলো যে এক্কাদোক্কা শুরু হয়েছে সবে তিন সপ্তাহ হল তাই হয়তো দর্শকদের মনে জায়গা করতে আরো সময় লাগবে। যেমন সাহেবের চিঠি শুরু হওয়ার এতদিন পরে খেলনা বাড়ির সঙ্গে সমান সমান পয়েন্টে গেল। আর এক মাস পরেই হয়তো আমাদের এই পথ যদি না শেষ হয় কে ছাপিয়ে যাবে এক্কাদোক্কা।

অনেকে বলছেন যে দর্শক সাধারণত চায় নায়ক নায়িকার মধ্যে মিল দেখতে। সারাক্ষণ দুজনের মধ্যে ঝগড়া দেখতে মানুষ চায়না আর সেই কারণেই এক্কাদোক্কা এখনই টিআরপি পাচ্ছে না। আর এর ঠিক উল্টোটা দেখিয়ে বাজিমাত করে দিচ্ছে আমাদের এই পথ যদি না শেষ হয়।

গত সপ্তাহে এত বেশি টুকাইবাবু আর উর্মির একান্ত মুহূর্ত দেখানো হয়েছে যে দর্শক নিজেরাই অবাক হয়ে গেছে। অনেকে বলছেন যে বাবা মার সঙ্গে বসে দেখা যাচ্ছে না এরকম অনেক কথা কিন্তু ভরে ভরে সার্মি মোমেন্টস দেওয়া হয়েছে গত এক সপ্তাহে আর সেই কারণে টিআরপিতে এতটা পার্থক্য।

বলতে গেলে সার্মি মোমেন্টস দেখিয়েই টিআরপি পাচ্ছে আমাদের এই পথ যদি না শেষ হয় আর এইটুকু বোঝা যাচ্ছে যে সিরিয়াল হিট হতে গেলে নায়ক নায়িকা দুজনের উপস্থিতিই দরকার। কোন সাইড ক্যারেক্টার যদি মূল হয়ে যায় তখন কিন্তু টিআরপি কমা ছাড়া কোন উপায় থাকে না যার ফল ভুগছে পিলু। নবাব নন্দিনীর সামনে টিকতে পারবেনা পিলু, যদি না এখন পিহির জুটিকে গুরুত্ব দেওয়া হয় মল্লার আর রঞ্জাকে ছেড়ে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending