Connect with us

Entertainment

Mithai: জন্মাষ্টমীতে মনোহরায় একা গোপাল দোলনায় দুলবে না, আরেকজনকেও বসে দোলানো হবে! শুটিং সেটের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, দেখে হেসে খুন নেটিজেনরা

Published

on

আজকের এপিসোড টা দুর্দান্ত হবে মিঠাই কারণ আজকে ই সিদ্ধার্থ ছাড়া পেয়ে যাচ্ছে মিঠাইয়ের আনা স্ট্রং এভিডেন্স এর ভিত্তিতে। তাই মনোহরাতে ধুমধাম করে জন্মাষ্টমী পালন করা হবে। মোদক পরিবারে খুশির ছোঁয়া আর সেইসঙ্গে মিঠাই ভক্তরাও হেব্বি খুশি।

মিঠাই ভক্তদের জন্য তো একের পর এক খুশির খবর আছেই। ভাব হয়ে গেছে মিঠাই আদৃতের, জন্মাষ্টমীর দিন টিআরপি রেটিংয়ে প্রথম হয়েছে মিঠাই, Ormax Media’র বিচারে এই মাসেও বাংলা ধারাবাহিকের সেরা চরিত্র হিসেবে মনোনীত হয়েছে মিঠাই। আবার কলকাতা গ্লিটজ অ্যাওয়ার্ডে এখনো পর্যন্ত সেরা অভিনেত্রী হিসেবে ভোটিংয়ে এগিয়ে রয়েছে মিঠাই।সবমিলিয়ে বোঝাই যাচ্ছে কতটা খুশি মিঠাই ভক্তরা আর আজকে খুশির দ্বিগুণ হয়ে যাবে কারণ মনোহরাতে জন্মাষ্টমী পর্বে দারুণ নাচ করবে সিদ্ধার্থ।

এর মধ্যে একটা মজাদার ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে যেটা গতকাল দিয়া মুখার্জি তার ইনস্টাগ্রামে দিয়েছিলেন। তার দাদা ভাইরা এবং তার ভাসুর আবার জামাইবাবু যা কীর্তি করে বেরিয়েছে কালকে মনে হয় দেখে হেসে মরে যাচ্ছে সে। আর তার দেওয়া এই ভিডিও দেখে হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা।

ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি রাজীবকে একটা শতরঞ্জির উপর বসানো হয়েছে এবং শতরঞ্চির চারটে কোণা ধরে উদয় আদৃত এবং ফাহিম দোল দোল দুলুনি দিচ্ছে। অনেকেই কমেন্ট করেছে গোপালের সঙ্গে তো জন্মাষ্টমীতে রাজীবকেও দোলানো হচ্ছে। তাহলে রাজীবানন্দ কি গোপাল হয়ে গেল নাকি? এর থেকে বোঝা গেল শুটিং সেটে কতটা মজা করে সকলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending