আনন্দলোক পুরস্কারে সেরা অভিনেতার পুরস্কার পেল ঋদ্ধিমান, সিদ্ধার্থ কেন পেল না? রাগে গাল ফুলিয়ে বসে আছেন মিঠাই ভক্তরা – Tolly Tales
Connect with us

Entertainment

আনন্দলোক পুরস্কারে সেরা অভিনেতার পুরস্কার পেল ঋদ্ধিমান, সিদ্ধার্থ কেন পেল না? রাগে গাল ফুলিয়ে বসে আছেন মিঠাই ভক্তরা

Published

on

বিভিন্ন প্রতিভাদের সম্মান দেওয়ার জন্য অনেক অরগানাইজেশন প্রায়শই পুরস্কার বিতরণী অনুষ্ঠান করে থাকেন। মূলত অভিনয় জগতে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান টা একটু বেশি হয়ে থাকে। ঝলমলে তারকা খচিত এই অ্যাওয়ার্ড ফাংশন গুলো দেখতে আমরা ভীষণ পছন্দ করি। নিজেদের প্রিয় তারকাদের ভিন্নসাজে দেখতে এবং পুরস্কার পেতে দেখতে কে না পছন্দ করে?

সম্প্রতি কলকাতার একটি পাঁচতারা হোটেলে অনুষ্ঠিত হয়েছে আনন্দলোক পুরস্কার। আনন্দলোক একটি বিখ্যাত বিনোদনের ম্যাগাজিন।এটা আমরা সকলেই জানি তাই স্বাভাবিকভাবেই আনন্দলোকের পুরস্কার যে একটু স্পেশাল হবে সেকথাও সকলের জানা। নমিনেশন লিস্ট আমাদের আগেই চোখে পড়েছিল আর কে কে পুরস্কার পেল সেটা আমরা এখন মোটামুটি জানি।

সেরা টেলি অভিনেত্রী হিসেবে মনোনীত হয়েছেন দিতিপ্রিয়া রয় তার করুণাময়ী রানী রাসমণির জন্য।অন্যদিকে গৌরব চ্যাটার্জী সেরা টেলি অভিনেতার খেতাব পেয়েছেন গাঁটছড়ার ঋদ্ধিমানের জন্য। আর এখানেই বেঁধেছে গন্ডগোল।

আদৃত এর কিছু ভক্তরা সোশ্যাল মিডিয়ায় দাবি করতে শুরু করেছেন যে কেন সিদ্ধার্থকে দেওয়া হলো না অ্যাওয়ার্ডটা? তাদের দাবি মিঠাই সেরা সিরিয়াল আর মিঠাই থেকে কেন কেউ পেল না?তারা গাঁটছড়ার ঋদ্ধিমান পুরস্কার পেয়েছে বলে এমন অভিযোগ তুলেছে যে নেপোটিজম এর কারণে নাকি গৌরব পুরস্কার পেয়েছে। গৌরব যেহেতু উত্তম কুমারের নাতি তাই আনন্দলোকের পক্ষ থেকে তাকে পুরস্কার দেওয়া হয়েছে ইচ্ছা করে।

আর এই কথা শুনে ভীষণ রেগে গেছেন গাঁটছড়ার ভক্তরা এবং মিঠাইয়ের বেশকিছু নিরপেক্ষ ভক্ত। তারা বলছেন যে এইসব মিঠাইয়ের টক্সিক ফ্যানদের জন্যই গোটা ফ্যানবেসের অপমান হয়। গৌরব গাঁটছড়া যথেষ্ট ভাল অভিনয় করছেন আর গাঁটছড়া টিআরপি রেটিং তালিকায় নিজের কামাল দেখিয়েছে সেই জন্যেই মনে হয়েছে বলে আনন্দলোক গৌরবকে পুরস্কার দিয়েছে কিন্তু এখানে আদৃতকে পুরস্কার দেওয়া হয়নি বলে যে অসভ্যতা কিছু ভক্তরা করছেন সেটা জানতে পারলে আদৃত নিজেও খুশি হবেন না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending