Connect with us

Entertainment

ক্রেজি আইডিয়াজ শুধু গুরুত্ব দিচ্ছে গৌরী এলোকে! এই পথ যদি না শেষ হয় নামে কোনো সিরিয়াল আছে তারা ভুলেই গেছে, গুরুতর অভিযোগ উর্মির ভক্তদের

Published

on

গতবছর এপ্রিল মাসে শুরু হয়েছিল আমাদের এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক। ক্রেজি আইডিয়াস মিডিয়ার প্রথম প্রযোজিত ধারাবাহিক এটি এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের স্বপ্নের প্রজেক্ট। গল্পে অভিনবত্ব ছিল, বড়লোক বাড়ির মেয়ে ট্যাক্সি চালানো শিখবে। এরকম একটা নতুন কনসেপ্টের ধারাবাহিক সেই সময় জনপ্রিয়তা পায়নি কিন্তু পরবর্তীকালে লকডাউন এরপর যখন নতুন করে শুরু হল তখন টুকাই বাবুর সঙ্গে উর্মির বিয়ে দিয়ে দেওয়া হল তারপর থেকে সরকার বাড়িতে এসে উর্মি যা কীর্তিকলাপ করে তাতে টিআরপি ভালোই পেত এই ধারাবাহিক।

কিছুদিন আগে ধারাবাহিকের সময় বদলে প্রাইম টাইমে করে দেওয়া হয়।একে দর্শকরা খুশি হওয়ার কিন্তু বিগত এক মাস ধরে যা হচ্ছে ধারাবাহিকের সঙ্গে তাতে ভীষণ ক্ষুব্ধ এই ধারাবাহিকের একনিষ্ঠ দর্শকরা। বিগত এক মাস ধরে কোনরকম প্রোমো নেই। এই যে উর্মি মুমু দিদির সঙ্গে সুমনের বিয়ে দিয়ে দিল এর কোন প্রোমোই বার করলো না চ্যানেল কর্তৃপক্ষ এবং প্রোডাকশন হাউস।এক মাস আগের প্রোমোতে দেখানো হয়েছিল মামণির পর্দাফাঁস উর্মির সামনে কিন্তু সেটা দেখানো হলো এক মাস পরে টুকাই বাবু উর্মিকে বলছে। আর মামণি বলেছে অনেক পরে তাও উর্মির কোমাতে থাকা অবস্থায় কিন্তু তাতে কি মামণির কোন শাস্তি হয়েছে? কিছু হয়নি।উল্টো দিকে কাকা মামণি চালাকি করে ভিকিকে এমডি ঘোষণা করিয়ে দিল দাদুকে কিডন্যাপ করে সমরকে দিয়ে।

গল্প যাচ্ছেতাইভাবে এগোচ্ছে, ঘেঁটে পুরো ঘ করে রেখে দেওয়া হয়েছে। এখন প্রত্যেকদিন এপিসোড জুড়ে শুধু ভিকির পার্ট অধিকাংশ সময় দেখানো হয়। এছাড়া উর্মি মুমু দিদি সুমন আর মিমি। আর হল রিনি। সরকারের বাড়ির মনে হয় কেউ আর নেই। ছোটকা ছোট ঠাম্মি ছোট দাদু ঠাম্মি আন্টি মেজকা এরা কোথায় কেউ জানে না। গল্পের কোনো মাথামুন্ডু নেই। উর্মি বারবার বলে সে তো কারো কাছ থেকে কিছু লুকাবে না কিন্তু প্রতিবার লুকায়।

এদিকে ক্রেজি আইডিয়াল মিডিয়ার নতুন ধারাবাহিক গৌরী এলোকে দুর্দান্তভাবে প্রোমোট করা হচ্ছে।এখানে গল্প লিখছেন সৌভিক চক্রবর্তী যিনি আমাদের এই পথ যদি না শেষ হয়ের গল্প লেখা ছেড়ে দিয়েছেন। পরিচালনা করছেন স্বর্ণেন্দু সমাদ্দার এবং মনে হচ্ছে যে গৌরী এলো আর পথ গেল। প্রতি সপ্তাহে একটা করে নতুন প্রোমো এবং চলতি সপ্তাহেও দেওয়া হয়েছে নতুন প্রোমো।এত লড়াই করার পর গৌরী এল দ্বিতীয় স্থান দখল করেছে কিন্তু আমাদের এই পথ যদি না শেষ হয়ের প্রতি কারো কোনো খেয়াল নেই অথচ আয় তবে সহচরী কে পর পর তিন সপ্তাহ হারালো এই ধারাবাহিক।

তাই এই পথের অনুরাগীরা হাতজোড় করে সবাইকে ট্যাগ করে অনুরোধ করে যাচ্ছেন যে দয়া করে আমাদের এই পথের প্রতি একটু নজর দেওয়া হোক। ক্রেজি আইডিয়াস মিডিয়ার প্রথম ধারাবাহিক এটি তাই স্বর্ণেন্দু সমাদ্দারের কাছে সকলের অনুরোধ এবার একটু এই ধারাবাহিকের দিকে খেয়াল রাখা হয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending