Connect with us

Entertainment

ঋণদাতার সঙ্গে হিরো আলমের বড় ঝামেলা! পুলিশের সামনেই হাতাহাতি করলেন বাংলাদেশের সেরা নায়ক

Published

on

বাংলাদেশের বিখ্যাত নায়ক হিরো আলমের সঙ্গে বিতর্কের অদ্ভুত সম্পর্ক রয়েছে। বিতর্ক পিছু ছাড়ে না তাঁর। এবার আবার টাকা নিয়ে বিপদে পড়লেন তিনি। টাকা ধার নেওয়ার পর তা শোধ দিতে পারেননি এর পরেই এই বিষয়কে কেন্দ্র করে শুরু হল হাতাহাতি। পুলিশের সামনেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন হিরো আলম ঋণদাতার সঙ্গে। পরে অবশ্য মুচলেকা দিয়েছেন তিনি।

ঘটনার সূত্রপাত হয়েছে বেশ কয়েকদিন আগে আকাশ নিবির নামক এক ব্যক্তির কাছ থেকে ৫০ হাজার টাকা ধার নেন আলম। আকাশের দাবি এক পয়সাও তাকে ফেরত দেননি হিরো আলম। অবশেষে ব্যর্থ হয়ে পুলিশের দ্বারস্থ হয়েছে আকাশ। হাতিরঝিল থানায় অভিযোগ জানিয়েছে সে।

এর ভিত্তিতেই বৃহস্পতিবার থানায় হিরো আলমকে নিয়ে আসা হয়। থানায় ছিল আকাশ। তুই পক্ষের মতামত জানতে পুলিশ দুইজনকে বসিয়ে আলোচনা করার চেষ্টা করে। তাতেই হয় হাতাহাতি।

হিরো আলম থানায় গিয়েছে এই কথা শুনে সেখানে উপস্থিত ছিল বেশ কিছু সংবাদ মাধ্যম। তারাই দুই পক্ষকে প্রতিহত করে। এ বিষয়ে থানার উপ-পরিদর্শক জানিয়েছেন আর্থিক বিবাদ হয়েছে দুজনের মধ্যে।

সেটা মীমাংসা করতে তাদের ডাকা হয়। কিন্তু থানায় এসে হাতাহাতিতে জড়িয়ে পড়ে তারা। এবার এ ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায়ও আলোচনা হচ্ছে। অনেকেই বলছে জনপ্রিয়তা করার পর থেকেই ঔদ্ধত্য দেখা দিয়েছে হিরো আলম এর মধ্যে।

Trending