Hollywood

Actress with 3 Husbands: তিন স্বামীর সঙ্গে বড় করছেন তিন সন্তানকে! সুখী পরিবারের সুখী গৃহিণী, চাবি অভিনেত্রীর হাতেই

তিন স্বামীর সঙ্গে তিন সন্তান নিয়ে সুখে ঘর করছেন তিনি। এই সুখী মহিলা হলেন হলিউডের অভিনেত্রী কেট হাডসন। পরিবারের সদস্য অনেক তবে একে তিনি যৌথ পরিবারের চোখেই দেখেন। ভরাট ছবি। ছেলেমেয়েরা বড় হচ্ছে স্বামীদের সাহচর্যে এবং তিন স্বামীর সঙ্গে একেবারে মিলেমিশে থাকেন তাদের এক স্ত্রী।

এক সাক্ষাৎকারে কেট জানালেন, প্রেমই আসল বন্ধন। সব সময় ভালবাসা তিনি খুঁজেছেন যেমন, ভালবাসায় ভরিয়েও দিতে চেয়েছেন সকলকে। আর প্রতিটি সম্পর্কের ক্ষেত্রেই কাজ করেছে সেই বিশেষ কেমিস্ট্রি। ‘হাউ টু লুজ় আ গাই ইন টেন ডেজ়’-এর অভিনেত্রী বললেন, “বাইরে থেকে দেখলে অস্বাভাবিক ঠেকতে পারে, কিন্তু আমরা দারুণ আছি। তিন সন্তান এবং তাদের তিন জন আলাদা বাবাকে নিয়ে যে পরিবার (ইউনিট) আমি গড়ে তুলেছি, তার ভিত খুব মজবুত। এতে আমাদের কোনও অসুবিধা হচ্ছে না।”

 

View this post on Instagram

 

A post shared by Kate Hudson (@katehudson)

কেটের বড় ছেলে রাইডার ১৮ বছরে পা দিলেন। প্রাক্তন স্বামী ক্রিস রবিনসনের সঙ্গে প্রথম সন্তান তিনি। দ্বিতীয় সন্তান বিংহমের বয়স ১১ বছর। তার বাবা হলেন কেটের দ্বিতীয় প্রাক্তন স্বামী ম্যাট বেলামি। আর সর্বকনিষ্ঠ সন্তান কন্যা। ৪ বছরের রানি রোজ়ের জন্ম কেটের বর্তমান স্বামী ড্যানি ফুজিকাওয়ার সঙ্গেই।

 

View this post on Instagram

 

A post shared by Kate Hudson (@katehudson)

এর থেকে স্পষ্ট তিন সন্তানের বয়সের অনেক তারতম্য এবং পার্থক্য রয়েছে। তবে এই নিয়ে অভিনেত্রীর বিন্দুমাত্র চিন্তাগ্রস্ত নন। তিনি জানালেন প্রথম সন্তান রাইডারের জন্মের সময় তাঁরও বয়স কম ছিল। তাই সন্তানের সঙ্গে একইসঙ্গে বড় হয়েছেন তিনিও।

Nira