EntertainmentBangla Serial

Mithai End: শেষ দিনে মারা যাচ্ছে…কীভাবে শেষ হচ্ছে ‘মিঠাই’? প্রকাশ্যে এল সব, হবে মন খারাপ

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক, এখনও টেলিভিশনের পর্দায় রমরমিয়ে চলছে এই সিরিয়াল। আর এই এতদিনের পথ চলার মাঝে একের পর এক নিত্যনতুন ট্যুইস্ট এসেছে গল্পে। ধারাবাহিকের হাত ধরে শুধু মিঠাই এবং সিড নয়, পরিচিতি পেয়েছেন প্রতি পার্শ্বচরিত্রগুলোও। যারা এই তিন বছর মিঠাই-এর সাথে ওতোপ্রোতোভাবে যুক্ত ছিলেন।

ধীরে ধীরে শেষের পথের দিকে হাঁটছে ‘মিঠাই’। একের পর এক ঘটনা সামনে আসছে এই ধারাবাহিককে ঘিরে। কিন্তু যত দিন শেষ হচ্ছে, ততই দর্শকদের মনে হচ্ছে যেন জি বাংলা ‘মিঠাই’এর উপর অবিচার করছে। প্রথম শুরু হয়েছিল মিঠাই’এর প্রোমো বন্ধ হওয়া নিয়ে। তারপর ধারাবাহিকের স্লট পরিবর্তন হল। ৮ টার জায়গায় সন্ধ্যা ৬ টার সময় ‘মিঠাই’ সম্প্রচার করা হল। তারপর মিঠির গল্প বেশি দেখাতে গিয়ে ধারাবাহিকের মেন্ লিড ‘সিধাই’ কিছুদিনের জন্য উধাও হয়ে গেল।

আর তখনই খেপে উঠল দর্শক। এবার মিঠাই’এর মনোহরা সেট পর্যন্ত ভেঙে দেওয়া হল। সাথে পরিচালক রাজেন্দ্রপ্রসাদও ধারাবাহিক ছাড়ল। শোনা যাচ্ছে, সেই সেটে নতুন ধারাবাহিক ‘ফুলকি’ আসবে। যদিও কিছু শুরুর জন্য শেষ তো হবেই, আর তা মেনেও নিয়েছেন মিঠাই-এর গোটা টিম। জানা গিয়েছে, চলতি মাসেই ‘মিঠাই’এর শেষ হতে পারে। তবে মিঠাই’এর শেষটা ঠিক কেমন হবে, তা নিয়েছে রয়েছে প্রশ্ন।

অনেকের মতে, মিঠাই অর্থাৎ সৌমীতৃষা যেহেতু শারীরিকভাবে খুবই অসুস্থ তাই হয়তো তাকে আর দেখানো যাবে না মিঠাই’তে। আর তেমনটা হলে মিঠাই-এর সাথে কোনও বাজে খবরই আনবে লেখিকা। হতে পারে মিঠাই’এর মৃত্যু দিয়ে ধারাবাহিকের ইতি টানা হবে। তাহলে মিঠাই’এর স্যাড এন্ডিং হবে। আর যদি সেটা না হয়, তাহলে বর্তমানে গল্প যেদিকে এগোচ্ছে তাতে সমস্তকিছুর মিল হয়েই শেষ হবে মিঠাই।

যেমন মিঠির সঙ্গে ডাক্তারের মিল হবে। রোহিনী এবার চলে যাবে আর মিঠাই-এর সঙ্গে ফের মিল হবে সিডের, পাশাপাশি মিঠাই’এর দাদু ও দিদাও ফিরে এসেছে। আবার এও শোনা যাচ্ছে, সবার মিল হওয়ার সাথে আরও এক নতুন সুখবরের সাথে বিদায় নেবে এই ধারাবাহিক। মোদক পরিবারে আসবে নতুন সন্তান। অর্থাৎ মোদক পরিবারেরই কেউ এই সুখবর দিতে চলেছে। আর সেই সুখবরের সাথেই বিদায় নেবে মোদক পরিবার।

Piya Chanda