Connect with us

Entertainment

Goyenda Ginni Season 2: শ্রীময়ী এবার গোয়েন্দা গিন্নি হয়ে ঘুম ওড়াতে আসছে! পার্ট ২ নিয়ে আবার আসছেন ইন্দ্রানী হালদার, কবে শুরু হচ্ছে দিনক্ষণ জানিয়ে দিলেন নিজেই

Published

on

জি বাংলায় এক সময়ে মহিলা গোয়েন্দার গল্প নিয়ে গোয়েন্দা গিন্নি ধারাবাহিকটি সাড়া ফেলে দিয়েছিল দর্শক মহলে। এক সাদামাটা মধ্যবিত্ত পরিবারের বৌমা পরমা কথায় কথায় রহস্যের সন্ধান পেতেন এবং তার সমাধান করতে ছুটতেন। আর এই ভূমিকায় অভিনয় করে ব্যাপক প্রশংসা অর্জন করেছিলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার।

বল বাহুল্য এর আগে কোনো বিবাহিত মহিলা গোয়েন্দাকে পর্দায় দেখেনি বাঙালি। তাই স্বাভাবিকভাবেই ২০১৫ সালে ধারাবাহিক শুরু হওয়ার আগে থেকেই তা নিয়েছিল চরম উন্মাদনা। আর ধারাবাহিক শুরু হওয়ার পর পুরুষ-মহিলা নির্বিশেষে সকলেই ফ্যান হয়ে গিয়েছিল গোয়েন্দা গিন্নির।

Revelation' time in Zee Bangla's Goyenda Ginni

ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরে হতাশ হয়ে পড়ে অসংখ্য বাঙালি দর্শক। তাদের অপেক্ষা ছিল আবার কবে গোয়েন্দা গিন্নিকে আনা হবে পর্দায়। এবার কি তার উত্তর মিলল?

অবশেষে জানা গেলো গোয়েন্দা গিন্নি পার্ট টু কবে আসবে। এই নিয়ে অনেকদিন ধরেই দর্শকদের মধ্যে চাপা কৌতুহল ছিল। গত দুই বছরের ওপর ইন্দ্রানী হালদার সুপারহিট ধারাবাহিক শ্রীময়ী উপহার দিয়েছেন বাঙালি দর্শকদের।

Goyenda Ginni: ছোটপর্দায় ফিরছে গোয়েন্দা গিন্নি! কী বলছেন ইন্দ্রানী হালদার? / Indrani Halder spills the bin when Goyenda Ginni Season 2 is coming on small screen

জানা যায়, শ্রীময়ী চলাকালীন জি বাংলা কর্তৃপক্ষে ইন্দ্রানী হালদারকে গোয়েন্দা গিন্নি পার্ট টু এর জন্য প্রস্তাব দিয়েছিল। তাই সেই সূত্রেই প্রাথমিক কথা হয়ে রয়েছে দুই পক্ষের মধ্যে।

এবার অভিনেত্রী ইন্দ্রানী হালদার নিজের মুখে জানালেন যে গোয়েন্দা গিন্নি পার্ট টু আসতে চলেছে এটা সত্যি। কিন্তু নায়িকা এই মুহূর্তে কোন ধারাবাহিকের সঙ্গে যুক্ত হতে চাইছেন না। এর কারণ হিসেবে তিনি বলেন ইতিমধ্যেই নায়িকার হাতে বেশ কয়েকটি সিনেমা এবং ওয়েব সিরিজের কাজ রয়েছে।

Zodiac bonding between Soumitra Chatterjee and Indrani Haldar! | Bengali Movie News - Times of India
ইন্দ্রানী আগে হাতে বাকি থাকা কাজগুলো শেষ করতে চান। তাই তিনি এখন কোন চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ হতে চাইছেন না। তিনি এও বলেন যে পুজোর আগে গোয়েন্দা গিন্নি শুরু করতে চাইছেন না তিনি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending