Connect with us

Bangla Serial

Mithai: মিঠাই শেষ হচ্ছে আগামী ২৮শে আগস্ট রাত আটটায়, পোস্টে পোস্টে ছয়লাপ ফেসবুক! মুখ খুললেন পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস, সত্যিটা করলেন স্বীকার

Published

on

মিঠাই ধারাবাহিক নিয়ে এখন যা কিছু বলা হয়ে যায় তা নিয়ে বিতর্ক তৈরি হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।ফেসবুকে এখন যে কোন বিতর্কের সঙ্গে মিঠাই জুড়ে দিলে সেটা সুপারহিট সে যে কোন চ্যানেলের ধারাবাহিক হোক না কেন। তার ওপর ব্যক্তিগত জীবনের কথা জুড়ে দিয়ে মিঠাই এখন হটকেক।

টিআরপি রেটিংয়ে প্রথম না হতে পারলেও মিঠাই কিন্তু বিতর্কের কারণে একদম প্রথম সারিতে থাকে। এতদিন নন্দা সিদ্ধার্থ এবং মিঠাইয়ের সম্পর্ক নিয়ে প্রচুর বিতর্ক তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এবার মিঠাইয়ের সম্প্রচার নিয়ে তৈরি হয়ে গেল নতুন বিতর্ক। গতকাল সারাদিন ফেসবুকে অনেক মানুষ লিখেছেন যে মিঠাইয়ের সম্প্রচার শেষ হচ্ছে আগামী ২৮শে আগস্ট রাত আটটায়। এ নিয়ে অনেকে youtube ভিডিও বানিয়ে ফেলেছেন। তবে অধিকাংশ ভক্তরা বলছেন যে এটা হিন্দি মিঠাই শেষ হচ্ছে। কিন্তু তার তো কোন উল্লেখ নেই তাই ধরে নিয়েছেন সকলে বাংলা মিঠাই শেষ হতে চলেছে।


এই নিয়ে প্রচন্ড টেনশনে পড়ে গেছেন প্রকৃত মিঠাই ভক্তরা। মিঠাই ছাড়া তাদের দিন কাটবে কী করে এটা তো তারা বুঝতে পারছেন না।তাই একটি বেসরকারি সংবাদ মাধ্যমের কাছ থেকে প্রশ্ন রাখা হয়েছিল মিঠাই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসের কাছে। তিনি সমস্ত সত্যিটা জানিয়ে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

আনন্দ বাজার অনলাইনকে পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস জানিয়েছেন, “গুঞ্জন বলে দিচ্ছে, প্রচার ঝলক দেখে দিশেহারা দর্শক। আসলে মিঠাই অনুগামীদের সংখ্যা বাড়ছে সারা ক্ষণই চোখে হারাচ্ছেন সিরিয়ালটিকে। দর্শক ভয় পাচ্ছেন হয়তো এবার শেষ হয়ে যাবে। মিঠাই গুলি খেয়েছে মানেই মৃত্যু। ধারাবাহিকও শেষ। আসলে তা নয়”। অর্থাৎ এখনই শেষ হওয়ার সম্ভবনা নেই, ইঙ্গিত মিলল পরিচালকের কথায়।

ইদানীং ‘মিঠাই’ ধারাবাহিকের টিআরপি কমে যাওয়া নিয়ে তিনি আরও জানান, ” ধারাবাহিকটি থেকে দর্শকদের এতই প্রত্যাশা যে সবসময় তারা মিঠাইকে সেরা দেখতে চান। আর এটা সবসময় হওয়া সম্ভব নয়। কারণ অন্য ধারাবাহিক ভাল ফল করলে রেটিং চার্টে এগিয়ে আসবেই আর এটাই নিয়ম। তবে দর্শকদের এই প্রত্যাশাই ‘মিঠাই’ টিমের এগিয়ে যাওয়ার টনিক’।

তাই বুঝতেই পারছেন যে মিঠাই এখনই শেষ হচ্ছে না। এই গুজবটা কে কোন উদ্দেশ্যে ছড়িয়েছে জানা যাচ্ছে না তবে তার উদ্দেশ্য যে ভালো ছিল না এটাও স্পষ্ট। এইভাবে দমানো যাবে না বলে দাবি করেছেন মিঠাই অনুরাগীরা। মিঠাই সেরা ধারাবাহিক এবং হাজার এপিসোড সে ঠিক কমপ্লিট করবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending