EntertainmentBangla Serial

Tumpa Ghosh: ‘রাগে অনুরাগে’র কড়ি-কোমলকে মনে আছে? সেই টুম্পা ঘোষ এত বছর পর ফিরছেন নতুন সিরিয়ালে! কনফার্ম করলেন নিজেই

ছোটপর্দার অন্যতম পরিচিত মুখ হলেন টুম্পা ঘোষ।সম্ভবত ৮-৯ বছর আগে অভিনয় জগতে পা রেখেছেন। জি বাংলার ‘রাগে অনুরাগে’ ধারাবাহিকে জিতু কমলের বিপরীতে কড়ি-কোমল এই ডাবল রোলে অভিনয় করে সব থেকে বেশি প্রশংসা অর্জন করেছেন তিনি। তবে এখন বহু বছর হয়ে গেল এত সিরিয়াল এলো তবু এই নায়িকা কে আর দেখা গেল না। কি করছেন টুম্পা?

আপনারা যারা এই নায়িকার ফ্যান তাদের জন্য রয়েছে একটা ভালো খবর। জানা গেছে নায়িকা নাকি ফিরে আসছেন আবার ছোট পর্দায়। তবে সেটা জি বাংলা নয়, স্টার জলসায়। কোন সিরিয়ালে ফিরতে চলেছেন তিনি?

মাঝখানে একটি নতুন খবর শোনা যায় যে যীশু উজ্জ্বল সেনগুপ্তর প্রযোজনা সংস্থার হাত ধরে একটি নতুন সিরিয়াল আসতে চলেছে বাংলা টেলিভিশনের পর্দায়। সেখান থেকে অনেক দর্শকের মনে প্রশ্ন উত্তর থাকে এবার এই সিরিয়ালের মাধ্যমে কি আমরা ফিরে যেতে পারি টুম্পা ঘোষকে? না, টুম্পা ফিরবেন না। এই সিরিয়ালে দেখা যাবে না নায়িকাকে।

এই নিয়ে এক সংবাদ মাধ্যম যোগাযোগ করে টুম্পার সঙ্গে। তিনি উত্তর দিয়েছেন বেশ কয়েকদিন ধরেই অনেকে এই প্রশ্ন করছে যে নায়িকা কি আবার ফিরছেন? আর ফিরলেও সেটা কি যীশু উজ্জ্বল সেনগুপ্তর প্রযোজনা সংস্থার হাত ধরে? এই নিয়ে এবার ঝেড়ে কাশলেন টুম্পা। সরাসরি বললেন কী হয়েছে।

টুম্পা জানান এই সংস্থার সঙ্গে তার কথা হয়নি। তাই সবাই তাকে এই এক প্রশ্ন করায় তিনিও অবাক হয়ে গেছেন। কিন্তু আসল বিষয় হলো এখনও পর্যন্ত এই প্রজেক্টের অফার তার কাছে যায়নি। সন্ধ্যাতারা সিরিয়ালের নায়ক সৌরজিতের বাবা আর মায়ের ভূমিকায় থাকছেন জনপ্রিয় দুই তারকা। তবে সেখানে টুম্পা নেই।

‘রাগে অনুরাগে’ ধারাবাহিকে সফলতার সাথে অভিনয়ের পর একাধিক নামি ধারাবাহিকে মুখ্য ভূমিকায় করেন টুম্পা যার মধ্যে উল্লেখযোগ্য হলো ‘রাঙিয়ে দিয়ে যাও’, ‘অগ্নিজল’, ‘ত্রিশূল’। কালার্স বাংলার ‘ত্রিশূল’ এই শেষ কাজ করেছেন টুম্পা। ২০২১ সালেও কালার্স বাংলার মহালয়ার অনুষ্ঠানে দেবী চন্দ্রঘন্টা রূপে টেলিভিশনের পর্দায় তার আবির্ভাব মুগ্ধ করেছে দর্শকদের। অভিনয়ের পাশাপাশি নাচেও তার দক্ষতা মন জয় করেছে সবার। আপাতত ছোটপর্দা থেকে দূরে সরে থাকলেও সোশ্যাল মিডিয়ার পাতায় সক্রিয় টুম্পা ঘোষ।

Piya Chanda