Connect with us

Entertainment

পুরো সত্যি হর-পার্বতী লাগছে!গৌরী এলোতে ঈশান গৌরীর হর পার্বতী রূপ দেখে আবেগে ভাসছেন দর্শকরা, বেশ ভালো হচ্ছে গৌরী এলো

Published

on

আধ্যাত্মিক মাহাত্ম্য দিয়ে কোন সিরিয়াল তৈরি করে মানুষ সেটা দেখতে বেশি পছন্দ করে। জি বাংলার ত্রিনয়নী সেরকমই একটা সিরিয়াল ছিল। তবে ঠাকুর দেবতার সঙ্গে সরাসরি সম্পর্কযুক্ত সিরিয়াল যেমন জয় বাবা লোকনাথ, মহাপীঠ তারাপীঠ ইত্যাদিতে মানুষ দেখছি সেই সঙ্গে যে গল্পগুলোতে ভগবানের যোগ থাকে সেই গল্পগুলোও কিন্তু মানুষ পছন্দ করে।

বর্তমানে জি বাংলায় এরকমই একটি ধার্মিক মাহাত্ম্য যুক্ত গল্প দেখানো হচ্ছে গৌরী এলো সিরিয়ালে।যেখানে চৌপাহাড়ি গ্রামের মেয়ে গৌরী আসলে পার্বতীর অংশ এবং ডঃ ঈশান ঘোষাল আসলে মহাদেবের অংশ। গৌরী মায়ের ভীষণ ভক্ত।অন্যদিকে ঈশান আবার ভগবান মানতেই চায় না অথচ তার বাড়িতে কিন্তু প্রতিষ্ঠিত ঘোমটা কালী আছে এবং তার পিসি শৈল মা দাবি করে থাকেন যে তিনিই আসলে মা কালীর অংশ।তবে গৌরী বাড়িতে আসার পর থেকেই অনেক অলৌকিক কান্ড ঘটছে তার থেকেই শৈল মা এবং তার বাবা অর্থাৎ ঈশানের দাদুর টেনশন হতে শুরু করেছে।

এর মধ্যেই আমরা গতকাল দেখতে পেয়েছি ঈশান আর গৌরীর হর পার্বতী রূপ। এদের দুজনকে যে কী সুন্দর লাগছিল তা বলার নয়। দর্শকরাও চমকে গেছেন এবং সকলেই বলছেন যে দুজনকে খুব সুন্দর মানিয়েছে। ঈশানের ভূমিকায় অভিনয় করছেন বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় যাকে এর আগে আমরা সিরিয়ালে দেখেছি কিন্তু গৌরীর ভূমিকায় অভিনয় করছে একদম নতুন মুখ মোহনা মাইতি। মোহনা ডান্স বাংলা ডান্সে ছিল তারপরে সে অভিনয়ে আসে। এখন দশম শ্রেণীতে পড়ে সে।

বিশ্বরূপের সঙ্গে তার বয়সের পার্থক্য অনেকটাই কিন্তু সিরিয়াল দেখে সেটা আপনার একদম মনে হবে না। এই ছবিটা গতকাল থেকে প্রচুর ভাইরাল হয়েছে এবং সকলেই বলছেন যে দুজনকে খুব সুন্দর লাগছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending