Connect with us

Entertainment

এত ন্যাকামো! ইস্মার্ট জোড়ির স্কুল এপিসোডের প্রোমোতে তারকাদের কীর্তিতে ক্ষুব্ধ নেট দুনিয়া

Published

on

তারকারা যা করে সেটাই বেশিরভাগ মানুষ অনুসরণ করতে যায়। কিন্তু এখন মানুষ সজাগ হচ্ছে। সিরিয়াল বা যেকোনো রিয়্যালিটি শো-এ যা খুশি দেখানো হলেই তারা সেটা মেনে নেয় না সেটা অনুসরণ করে না আজকাল। এখন যাচাই করতে শিখেছে মানুষ। একটা নতুন ধরনের ভাবনা চিন্তা নিয়ে শুরু হয়েছে স্টার জলসার বিখ্যাত রিয়ালিটি শো ইস্মার্ট জোড়ি। তারকা দম্পতিরা এখানে অংশগ্রহণ করেছেন এবং খেলার ছলে জীবনের নানা গল্প শোনান তাঁরা। সঞ্চালনা করছেন সুপারস্টার জিৎ।

কিন্তু শুরু থেকেই এই রিয়েলিটি শোকে নিয়ে কিছু বিতর্ক শুরু হয়। অনেকে দাবি এমন কিছু খেলা দেখানো হচ্ছে যা পরিবারের সঙ্গে বসে দেখা যায় না।

যখন সুদীপ ব্যানার্জি এবং পৃথা একটি মিষ্টি নিয়ে দুজন দুজনকে খাইয়ে দিচ্ছিলেন সেই এপিসোড টা নিয়ে বিতর্কের ঝড় বয়ে গেছে। আমার শাড়ি পরানোর এপিসোড নিয়েও তুমুল বিতর্ক হয়েছে। তবে এর মাঝখানে আবার এসেছে এক নতুন প্রোমো।

এই প্রমো নিয়ে আবার শুরু হয়েছে বিতর্ক। এপিসোডের নাম দেওয়া হয়েছে ইস্মার্ট ইস্কুল। তারকা দম্পতিদের বাচ্চাদের মত পোশাকে যেতে হবে। গলায় ঝোলানো বোতল, পিঠে স্কুলের ব্যাগ এবং অঙ্গভঙ্গি হবে বাচ্চাদের মত। এভাবেই খেলা খেলতে হবে। কিন্তু তাঁদের যে ডায়লগগুলি দেওয়া হয়েছে সেগুলো দেখে অবাক দর্শকরা।

রীতিমতো মাথায় হাত পড়ে গিয়েছে। অনেকে ভাবতে পারছে না তাদের প্রিয় তারকারা এতটা ন্যাকামি করতে পারে। হাসির ঝড় বয়ে গেছে। সকলেই বলছে এই ন্যাকামো আর নিতে পারছে না তারা। আবার কেউ কেউ বলছে এটা খুকুমণি হোম ডেলিভারির বিহানের লাইট ভার্সন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending