Haragouri Pice Hotel:নিজের প্রোডাকশন হাউজের সিরিয়াল বলে রাস্তায় নেমে প্রচার শুরু করলেন যিশু সেনগুপ্ত! হরগৌরী পাইস হোটেল ধারাবাহিকে আসছেন যীশু – Tolly Tales
Connect with us

Entertainment

Haragouri Pice Hotel:নিজের প্রোডাকশন হাউজের সিরিয়াল বলে রাস্তায় নেমে প্রচার শুরু করলেন যিশু সেনগুপ্ত! হরগৌরী পাইস হোটেল ধারাবাহিকে আসছেন যীশু

Published

on

স্টার জলসা, জি বাংলা দুটি চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক আসছে। কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় স্টার জলসার ধারাবাহিক গুলো সেভাবে প্রভাব খাটাতে পারছে না। সেই দেখে একের পর এক নতুন ধারাবাহিক আনছে স্টার জলসা । সম্প্রতি এক্কাদোক্কা ,নবাব নন্দিনী, সাহেবের চিঠি, মাধবীলতা এই ধারাবাহিক গুলি স্টার জলসায় শুরু হয়েছে।
ইতিমধ্যে আরও একটি ধারাবাহিকের ঘোষণা করেছে চ্যানেল। ধারাবাহিকের নাম “হরগৌরী প্রাইস হোটেল”।

যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করছেন টেলি জগতের জনপ্রিয় অভিনেতা রাহুল মজুমদার এবং নবাগতা শুভস্মিতা মুখোপাধ্যায় ।
সম্প্রতি ধারাবাহিকটি একটি নতুন প্রমো চ্যানেল কর্তৃক সামনে আনা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে টলিউডের জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত সেই হোটেলে খেতে এসেছে। এসে তিনি বলছেন ১০০ বছরের পুরনো এই হরগৌরী পাইস হোটেল। আমাদের মত পেটুকদের পিঠস্থান।

তারপরে সে শঙ্করকে ডাকে। শংকর হল এই হোটেলের মালিক তথা প্রধান রাধুনী। শংকর নতুন বিয়ে করেছে তাই সে শঙ্করকে বলে তার নতুন স্ত্রীর সাথে যীশুকে আলাপ করিয়ে দিতে। শংকর তখনই তার সদ্য বিবাহিত স্ত্রীকে ডেকে যীশুর সাথে আলাপ করিয়ে দেয়। ঐশিনি নাম শুনে যিশু বলেন যে এ যেন হরগৌরী পাইস হোটেলের হরগৌরী জুটি। তার সাথে দর্শকের কাছে তাদের দুজনকে আশীর্বাদ করার আবেদন জানান ।
প্রসঙ্গত এইভাবে কখনোই কোন চ্যানেলের ধারাবাহিকের প্রচার করতে দেখা যায়নি যিশু সেনগুপ্তকে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

ধারাবাহিকটি ১২ সেপ্টেম্বর থেকে রাত ১০টায় সম্প্রচারিত হবে চ্যানেলে। অনেকেই ধারাবাহিকটিকে স্টার জলসার একটি পুরনো জনপ্রিয় ধারাবাহিক “তোমায় আমায় মিলে”র মিল খুঁজে পাচ্ছেন বলে সোশ্যাল মিডিয়ায় বলেছেন। তবে ধারাবাহিকটির নায়কের চরিত্রের অভিনয় করা রাহুল মজুমদার জানান তোমায় আমায় মিলের সাথে এর গল্পের কোন মিল নেই। শুধু এবার দেখার “হরগৌরী পাইস হোটেল” দর্শকদের মন ছুঁতে পারি কিনা!

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending