Connect with us

Entertainment

Rachana Banerjee: এসে গেছে রচনা ব্যানার্জির ডুপ্লিকেট! এবার থেকে দিদি নাম্বার ওয়ান করবেন তিনিই! মাথায় বাজ পড়লো খোদ রচনার

Published

on

জি বাংলার ‘দিদি নং ১’ এমন একটি শো যেটা সম্পর্কে এমন কোনো বাঙালি দিদি নেই যিনি জানেন না আর। এত বছর ধরে একইরকম জনপ্রিয়তা ধরে রেখেছে এই শো। সাধারণ মধ্যবিত্ত পরিবারের দিদিদের থেকে শুরুর করে তারকা দিদিরাও হাজির হন এই অনুষ্ঠানে।

আবার খেলা শুধু নয়, পাশাপাশি হয় দেদার আড্ডা আর গল্প। আর বড় দিদিদের পাশাপাশি দেখা যায় ছোট ছোট পাকা দিদিদের। কচিকাঁচাদের সঙ্গে রচনা কী পরিমাণে মিশে যেতে পারেন সেটা অনুষ্ঠান না দেখলে অনুমান করতে পারবেন না। আর বাচ্চারা থাকলে তো সব এক সে বড়কর এক।

যেমন দুষ্টু বাচ্চা আসে তেমন কচি বাচ্চারাও আসে। তাই বড় দিদিদের থেকে ছোট বাচ্চা দিদিদের খেলা এবং গল্প দেখতে আর শুনতে আরো বেশি মজা লাগে দর্শকদের।

দীর্ঘদিন পর এই মঞ্চে আবারও কচিকাঁচারা ভিড় জমাবে বলে শোনা গেল। চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এদিনের একটি ছোট প্রোমো শেয়ার করা হয়েছে তাদের পেজে। এই ছোট্ট ঝলকটি বেশ ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

আর হবে নাই বা কেন তাতে যে আমরা পেয়ে গেছি ছোট্ট রচনা ব্যানার্জিকে। অবাক হয়ে গেলেন তো? এই ছোট্ট মেয়েটার এত প্রতিভা দেখে অবাক হয়ে গিয়েছেন স্বয়ং রচনা ব্যানার্জিও। কী করেছে সে জানেন?

ছোট খুদে অনুষ্কা চ্যাটার্জী জুনিয়র রচনা সেজে সবাইকে অবাক করে দিয়েছে। নার্সারিতে পড়া এই বাচ্চাটি রচনা বন্দোপাধ্যায়ের সামনে দাঁড়িয়েই অভিনেত্রীর হুবহু নকল করলো। আবার শাড়ি পরে এসেছে সে। সে রচনার ভঙ্গিতে বলল নমস্কার আমি রচনা ব্যানার্জি। আর হাততালিতে ফেটে পড়ল গোটা মঞ্চ।

ছোট্ট মিষ্টি বাচ্চাটির এই প্রতিভা দেখে সকলেই সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভরিয়ে দিল তাকে। সকলেই তাকে প্রাণ ভরে আশীর্বাদ করেছে এবং সেই সঙ্গে শুভেচ্ছা বার্তা ও আদর জানিয়েছেন তার ভবিষ্যতের জন্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending