Entertainment

Koushambi: পায়ে ব্যাথার কারণে ফ্লোরে কামাই! এদিকে সিডের সাথে তারই শার্ট পরে ঘুরছে কৌশাম্বি? ছবি ফাঁস

বাংলা ধারাবাহিকের মধ্যে এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। ৩ বছরের কাছাকাছি চলল এই ধারাবাহিক। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। পাশাপাশি নায়ক সিড অর্থাৎ আদৃত রায় বাঙালি নারীর বং ক্রাশ। তবে বেশ কিছুদিন ধরে মিঠাই আর সিডের ব্যক্তিগত জীবন নিয়ে নানান গুঞ্জন শোনা যাচ্ছে।

প্রথমদিকে এটা শোনা গিয়েছিল, মিঠাই আর সিডের মধ্যে কোনও সম্পর্ক রয়েছে। যদিও পরে মিঠাই প্রকাশ্যে সে বিষয়ে জানিয়েছে, যে সে কোনও রকমের রিলেশনে নেই সিডের সঙ্গে। আবার বেশকিছুদিন পর সিডের একটি সাক্ষাৎকারের মধ্যে দিয়ে আন্দাজ করা যাচ্ছিল সিডের জীবনে কোনো প্রেমিকা রয়েছে। যদিও সে বিষয়ে পরিষ্কার কিছু জানাননি সিড।

সম্প্রতি কিছু বিষয়কে ঘিরে সিড এবং মিঠাই-এর মধ্যে মনোমালিন্য হওয়ার ইঙ্গিত চোখে পড়ছে অনেকের। যদিও এ নিয়ে তারা কোনও প্রকাশ্যে কিছু জানায়নি। কিন্তু দর্শকদের মনে হয়েছে তাদের মধ্যে অনস্ক্রিনে যেরূপ সম্পর্ক দেখা যায়, বাস্তবে তা পুরো উল্টো। এমনকি তাদের বন্ধুত্বেও ছেদ পড়েছে বলে মনে করা হচ্ছে।

আর যার কারণ হিসেবে এই ঘটনা হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে, তিনি হলেন ধারাবাহিকের ‘নন্দা’ চরিত্রে থাকা কৌশাম্বি চক্রবর্তী। টলিপাড়ার ওপেন সিক্রেট এটাই, অনস্ক্রিন দিদিয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন উচ্ছেবাবু আদৃত। এবার এই সন্দেহ সত্যি হওয়ার আরও এক প্রমান পাওয়া গেল। রবিবার সোশ্যাল মিডিয়ায় এক কফি শপ থেকে ছবি শেয়ার করেন কৌশাম্বি।

ছবিতে কালো ট্যাঙ্ক টপ আর কালো জিন্স, সঙ্গে নীল স্ট্রাইপড শার্ট। ক্যাপশনে লিখলেন, ‘Stressed, blessed, and coffee obsessed’! ছবি শেয়ার করা মাত্রই শুরু হল কটাক্ষ। নেটিজেনেরা মন্তব্য করেছেন, “তোমার বেস্ট ফ্রেন্ডের তো পায়ে ব্যাথা, কার সাথে আসলে? নিশ্চই একা আসনি!”/ ‘সিডের শার্টটা মনে হচ্ছে!’/ “তাহলে কি আদৃতদা ঠিক হয়ে গেছে? তাই ব্লেসড ফিল করছ। চিন্তা করো না এত। কদিনেই সব আগের মতো হয়ে যাবে।”-

Nira