Entertainment

Khelna Bari: আবার ষড়যন্ত্রের মুখে ইন্দ্র-মিতুল! এবার কুমিরের চোখে আঙুল ঢুকিয়ে প্রাণে বেঁচে ফিরলো ইন্দ্র! শুরু হয়ে গেলো চরম খিল্লি

জি বাংলার যে কয়েকটি ধারাবাহিক দর্শকদের মনে গভীর প্রভাব ফেলেছে এবং জনপ্রিয় হয়েছে তার মধ্যে যে সিরিয়ালের নাম না নিলেই নয় সেটি হল খেলনা বাড়ি (Khelna Bari)। ইন্দ্র এবং মিতুলের সম্পর্ক দর্শকদের মন ছুঁয়ে গেছে। ইন্দ্র আগে থেকেই বিবাহিত জেনেও যেভাবে তাকে এবং তার গোটা পরিবারকে নিজের মতো আপন করে নিয়েছে মিতুল তা সত্যি আজকালকার যুগে বিরল।

তবে গল্পে শুধু দুজনের প্রেমার সম্পর্ক যে দেখানো হয়েছে সেটা নয় পাশাপাশি বহুবার বহু ধরনের ষড়যন্ত্রের মুখোমুখি হয়েছে এই দম্পতি। পাশাপাশি ইন্দ্র র না হতে পারা বউ অনুরাধা, সিমি এরা তো আছেই। তার পাশাপাশি সম্প্রতি গল্পে এসেছিল ইন্দ্রর আগের পক্ষের বউ অন্তরা। সে এসে গোটা পরিবার থেকে মিতুলকে আউট করে দিতে চেয়েছিল। কিন্তু পরবর্তীকালে জানা যায় এই মেয়েটি আসলে আসল অন্তরা নয় তার নাম অনামিকা।

এদিকে এর আগে গল্পে ভূতের একটা বিষয় দেখানো হয়েছিল। দুজনকে বিপদে ফেলে রন বারবার এমন কিছু কান্ড ঘটিয়েছে এবং মিতুল সে গুলোকে পেরিয়ে এমন ভাবে রক্ষা পেয়েছে যেগুলো অবাস্তব। যদিও আজকালকার যুগে টিআরপি পেতে সিরিয়ালগুলোতে গল্পের গরু যে গাছে উঠে যায় সেটা আর অজানা নয় দর্শকদের কাছে।

এবার আবার তেমন একটা কান্ড হলো। বাড়ির সবাই মিলে আনন্দ করে পিকনিক করতে গেলে সেখানেও ষড়যন্ত্রের মুখে পড়তে হয় ইন্দ্রকে। সেখানে যে কুমির ছিল সেটা আগে থেকেই জানতো রণ। সে ইচ্ছে করে ইন্দ্রকে ওই পুকুরে ফেলে দেয়। একদম অল্পের জন্য প্রাণে বেঁচে হাসপাতলে ফিরে আসে ইন্দ্র। এদিকে সে কী করে ফিরে আসে সেটা জানাতে গিয়ে মিতুলকে জানায় কুমিরের চোখে নিজের আঙ্গুল ঢুকিয়ে দিয়ে কুমিরের চোখ গিলে দিয়ে সে ফিরে এসেছে প্রাণে। এই আজগুবি কান্ড দেখে রীতিমতো হাসছে নেট দুনিয়া।

TollyTales Entertainment Desk