Connect with us

Entertainment

The Bong Guy: গাড়ি কিনে কুরুচিকর ব্যক্তিগত আক্রমণের শিকার দ্য বং গাই! পাল্টা ‘তোমার মা’কে এনো আমার গাড়িতে’ আরো নোংরা মন্তব্য কিরণের! ” দাদা শেষমেশ মাকেও টেনে আনলে গালা*গালি দিয়ে?” হতাশ ভক্তরা

Published

on

আজকাল সেলিব্রেটি হতে গেলে শুধুমাত্র অভিনয় জানলে হয় না। সেলিব্রেটি যে কেউ হতে পারে শুধুমাত্র তার মধ্যে প্রতিভা থাকতে হবে এবং সেই প্রতিভাকে প্রকাশ করার সঠিক মাধ্যম পেতে হবে। একটা গোটা জেনারেশন এর কাছে আজ নতুন এক কর্মসংস্থান হয়ে উঠেছে ইউটিউব এবং সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে বহু ছেলেমেয়েরা নিজেদের সৃজনশীলতার জোরে বাড়িতে বসেই লক্ষ লক্ষ টাকা উপার্জন করছে মাস গেলে।

এর অন্যতম জ্বলজ্যান্ত উদাহরণ হলেন দ্য বং গাই ওরফে কিরণ দত্ত। এখন সোশ্যাল মিডিয়ায় এমন কেউ নেই যে এই মানুষটিকে আর চেনে না। সম্পূর্ণ নিজের যোগ্যতা এবং নিজের সৃজনশীলতার মধ্যে দিয়ে নিজেকে তুলে এনেছেন তিনি। ধীরে ধীরে ভক্তের সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। বহু মানুষ বহুভাবে তাকে সম্মান জানিয়েছে এর আগে।

Your Bong Guy - YouTube
গতকাল কিরণ নিজের প্রথম কেনা গাড়ির ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। নিজের যোগ্যতায় যে কোনও কিছু অর্জনের স্বাদ যে আলাদা সেটা তিনিও বুঝতে পেরেছেন। তাই সেই আনন্দ তিনি নিজের ভক্তদের সঙ্গে শেয়ার করে নিতে চেয়েছিলেন। বহু মানুষ প্রশংসা করেছে তার কষ্টের এবং পরিশ্রমের ফলের।

Bong Guy: 'হুবহু টার্জন দ্য ওয়ান্ডার কার!', নতুন গাড়ি কিনল বং গাই কিরণ দত্ত, দাম কত পড়ল? - Bong Guy aka Kiran Dutta buy a new car, fans compares it with Taarzan:

কিন্তু এর মধ্যেই ঘটে গেছে এক বিশ্রী ঘটনা। একজন তুমুল সমালোচনা করেছে তাকে। ছবিতে আলু দ্য ফ্রেঞ্চ ফ্রাই অন্তরা ছিলেন যিনি কিরণের বহু দিনের বন্ধু এবং তথাকথিত বান্ধবী। সেটা জানার পর থেকে ক্রমাগত নানা ধরনের সমালোচনার শিকার হতে হয়েছে তাকে। একজন এবার ব্যক্তিগতভাবে নোংরা আক্রমণ করেছে। সে লিখেছে “ফ্ল্যাটে আলু খাওয়া অতীত দাদা এবার গাড়িতে আলু খাবে”।

স্পষ্টতই এর থেকে ওই ব্যক্তি কী ইঙ্গিত করতে চেয়েছে সেটা বোঝাই যাচ্ছে। কিন্তু তারপরেই কিরণ যেটা করলেন সেটা কোনোভাবেই গ্রহণযোগ্য নয় সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কাছে। তিনি পাল্টা যে মন্তব্যটি করেছেন সেটা আরও বেশি আক্রমণাত্মক এবং দৃষ্টিকটু। তিনি সেখানে সরাসরি ব্যক্তির মাকে নিয়ে আক্রমণ করেছেন ব্যক্তিগতভাবে। নোংরা কটুক্তি করেছেন এবং নোংরা ইঙ্গিত বের করেছেন তিনি।তিনি বলেছেন যে, ‘এবার তোমার মাকে একদিন নিয়ে এসো আমার গাড়িতে।’

 

View this post on Instagram

 

A post shared by Kiran Dutta (@yourbongguy)

যিনি এতদিন ধরে নিজের যোগ্যতায় সমস্ত কিছু অর্জন করেছেন তাকে নিজেকে প্রমাণ করার জন্য এই নোংরা কথা বলতে হল? ঠিক এই প্রশ্নটাই করেছে অধিকাংশ মানুষ। যদিও এর জবাব এখনো দেননি কিরণ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending