Entertainment

Dance Bangla Dance: “পাঙ্গা নিতে আসছে কে? হে হে হে”! ডান্স বাংলা ডান্সে এবার অঙ্কুশের সঙ্গে সঞ্চালনা করবে ভূত! হেসে হেসে কুটিকুটি হয়ে যাবে দর্শক, ঘোষণা করলো জি

বছরের পর বছর ধরে বাঙালি দর্শকদের মনোরঞ্জন করে আসছে ডান্স বাংলা ডান্স। নাচের অনুষ্ঠান বলা যায় নৃত্য প্রতিযোগিতামূলক অনুষ্ঠান কিন্তু সেখানে হাসির আড্ডা মজা সব চলতে থাকে সমানে সমানে। তার মধ্যে সঞ্চালকদের সুন্দর উপস্থাপনা এবং এক এক ধরনের মৃত্যুশৈলীকে বাংলার মঞ্চে তুলে ধরা এসব মিলিয়ে একেবারে জমে ওঠে নাচের মঞ্চ।

তবে আজকাল মানুষ সবকিছুতেই বিনোদন চায়। তাই বিনোদনমূলক যে কোন অনুষ্ঠান হলেই ঝাঁপিয়ে পড়ে দর্শকরা। সেখানে নাচ গান বা অন্য ধরনের কোন অনুষ্ঠান হলেও তার মূল অংশ থাকে বিনোদন এবং টিআরপি। এখানেও তার অন্যথা হয় না। সুপারস্টার মহাগুরু একের পর এক সঞ্চালক এবং বিচারকের আসন অলংকৃত করার পাশাপাশি আরো কিছু নিত্য নতুন উপহার দিতে সব সময় ভাবতে থাকে এই অনুষ্ঠান।

আর এবার আবার একরাশ নতুন চমক নিয়ে আসতে চলেছে ডান্স বাংলা ডান্স। সঞ্চালকের আসনে রয়েছে বাংলার জনপ্রিয় সুপারস্টার অঙ্কুশ হাজরা। আর অঙ্কুশ মানে অফুরন্ত হাসি মজা আনন্দ। ইয়ার্কি করতে তার জুড়ি মেলা ভার। কিন্তু এবার তার সঙ্গে আরও একজন সহ সঞ্চালক থাকছে এটা আপনারা জানেন কি?

যদিও এই সঞ্চালককে আপনারা এর আগেও এই মঞ্চে রেখেছেন। তবে সে কোন মানুষ নয় এক অশরীরী। নাম কেকে। নিশ্চয়ই নাম শুনে মনে পড়েছে তার কথা? যারা এই অনুষ্ঠানে নিয়মিত দর্শক তারা কেকেকে ভুলতে পারবে না। নাকি সুরে তার কথা বলা, মহাগুরু মিঠুন চক্রবর্তীকে কথায় কথায় চ্যালেঞ্জ দেওয়া এবং তার সঙ্গে পাঙ্গা নেওয়া এই সমস্ত ছিল কেকের বায়ে হাত কা খেল। আবার মহাগুরুর সঙ্গে পাঙ্গা নিতে আসছে সে। ঘোষণা করে দিল জি বাংলা।

Mouli Ghosh