Entertainment

Bhojpuri Su’nny Le’one: “ভোজপুরি সিনেমার সা’নি লি’ওনি”! একের পর এক উ’ষ্ণতা ছড়ানো ছবিতে কেঁপে উঠেছে সোশ্যাল মিডিয়া! এই ছবিগুলি না দেখলে আপনার জীবনটাই বৃথা

খুব কম সময়ের মধ্যে নিজের অসাধারণ অভিনয় দক্ষতার মাধ্যমে ভোজপুরি দুনিয়ায় নিজের নাম প্রতিষ্ঠিত করতে পেরেছেন এই অভিনেত্রী। তার নাম প্রাচী সিং। ইতিমধ্যেই এই বয়সেই হিন্দি সিনেমা দুনিয়ায় বেশ জনপ্রিয়তা অর্জন করে নিতে পেরেছেন এই নায়িকা।

অভিনয় দক্ষতার পাশাপাশি তার স্টাইলে মুগ্ধ হয়েছে অসংখ্য তরুণ তরুণী। মাঝে মাঝেই তিনি সবসময় মিডিয়ায় এমন কিছু ছবি শেয়ার করেন যেগুলো মুহূর্তের মধ্যে তাকে ভাইরাল করে তোলে। হট থেকে সুপার হট কোন ধরনের ছবি বাদ নেই তাতে।

ভোজপুরি সিনেমা প্রায় সব সেলিব্রিটিদের সঙ্গে কাজ করে ফেলেছেন প্রাচী। অভিনয়ের থেকেও বেশি মাঝে মাঝে তিনি আলোচনায় থাকেন তার ভিডিও এবং ছবির জন্য। সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট সক্রিয়। এর মাধ্যমে নিজের অনুরাগীদের সঙ্গে সংযুক্ত থাকার একটা ভালো সুযোগ পাওয়া যায়।

ইনস্টাগ্রামে এই মুহূর্তে তার ৩৭.৬ লক্ষ অনুরাগী রয়েছে। তার সুপার হট চোখের চাহনি থেকে শুরু করে শরীরের ভাষা সবকিছুই মুগ্ধ করবে আপনাকে। এবার বাথটাবে শুয়ে পোশাক ছাড়াই ছবি তুলেছেন তিনি। আবার কখনো বি’কিনি পরে ছবি তুলেছেন।

Nira