Connect with us

Entertainment

Trina Saha: হাতের নখ খেতে সবথেকে ভালবাসেন তৃণা সাহা! বিরিয়ানি থেকে ভাত ডাল সবকিছুই ভালো বানাতে পারেন তিনি, কড়া নজর রাখেন স্বামী নীলের উপর! মজাদার আড্ডায় মন জিতল গুনগুন

Published

on

একটু দুদিনের অপেক্ষায় তারপরেই চলে আসছে ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩। এর মধ্যেই আমরা আপনাদেরকে জানিয়েছি তারকাদের কথা যেগুলো আপনারা জানেন না আর এবার আপনাদেরকে জানাই গুনগুনের ব্যাপারে। তৃণা তো বর্তমানে অনেক কাজ করছেন গুনগুন সঙ্গে ওয়েব সিরিজ যা ট্রেলার লঞ্চ হল কাল আবার এখানে মেনটারের ভূমিকায় রয়েছেন তিনি।

Trina Saha Bio, Age, Boyfriend, Family, Net Worth & More

তাকে আমরা জিজ্ঞাসা করেছিলাম যে এই তিনটে জিনিস তিনি কীভাবে মেনটেন করবেন তিনি বলেছিলেন ভগবানের কৃপায় কাজ করতে পারছি এটাই অনেক। আগের মাসে ২৫ দিন শুটিং করতাম এখন ৩০ দিন শুটিং করব। এবার আমরা জেনে নি ই তৃণা ঠিক কী কী করতে ভালোবাসে আর আপনারাও জানতে পারবেন আপনাদের প্রিয় গুনগুনের অনেক অজানা জিনিস।

Neel Bhattacharya-Trina Saha: এবার বিচ্ছেদের পথে নীল-তৃণা? - KEYখবর | Latest Bengali News

তৃণার প্রিয় খাবার কী জানেন? তার হাতের নখ! নিজের নখ খেতে খুব ভালোবাসে তৃণা। সেই কাজটা সে খুব ভালো করে করতেও পারে। বিবাহিত জীবনের দেখতে দেখতে এক বছর হয়ে গেল তবু এখনো সোশ্যাল মিডিয়াতে নিজের বর নীল ভট্টাচার্যকে স্টকিং করেন তিনি। অর্থাৎ নজরে নজরে রাখেন।‌ আমাদের তৃণা কিন্তু রান্না করতে খুব ভালোবাসে এবং সবকিছু তিনি রান্না করতে পারেন। তার তৈরি সমস্ত খাবার নীল ভালবেসে খায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

নাচ তিনি ছোট্টবেলা থেকে শিখতেন। অনেকের ধারণা যে তিনি নাচ জানেন না তাও তাকে মেন্টর কেন করা হলো? তাহলে তাদের উদ্দেশ্যে বলা যাক যে, তৃণা পাঁচ বছর বয়স থেকে নাচ শিখেছেন এবং তিনি ক্লাসিক্যাল নাচ সব থেকে বেশি ভালো করেন। ৬ বছর বয়স থেকে স্টেজ পারফরম্যান্স করছেন তিনি। তাই ডান্স ডান্স জুনিয়ার এ তার নাচের চমক যে থাকবে এই কথা বলাই বাহুল্য।

Trina- Sidharth: সিদ্ধার্থর সঙ্গে 'ইশক ওয়ালা লাভ' তৃণার! বলিউডে পা রাখছেন  'গুনগুন'? - Trina Saha dances with Sidharth Malhotra on Ishq wala love song  netizen asks about television gungun bollywood ...

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending