Zee Bangla: ধুমধাম করে শুরু হলেও টিআরপির অভাবে বন্ধ হয়ে যাচ্ছে জি বাংলার এই নতুন ধারাবাহিক! কাজ করল না জনপ্রিয় জুটির রসায়ন, মন খারাপ দর্শকদের – Tolly Tales
Connect with us

Entertainment

Zee Bangla: ধুমধাম করে শুরু হলেও টিআরপির অভাবে বন্ধ হয়ে যাচ্ছে জি বাংলার এই নতুন ধারাবাহিক! কাজ করল না জনপ্রিয় জুটির রসায়ন, মন খারাপ দর্শকদের

Published

on

জি বাংলার প্রচুর ধারাবাহিক আসে আবার প্রচুর ধারাবাহিক টিআরপির অভাবে চলে যায়। এর মধ্যেই আমরা দেখতে পেয়েছি যে নতুন ধারাবাহিক জগদ্ধাত্রী আসতে চলেছে এবং অনেকে আশঙ্কা করছেন যে উমাকে সরানো হবে। কারণ প্রাইমটাইমে একদম ভালো ফল করছেনা। গল্পে আর গতি নেই তাই আর ভালো লাগছে না দর্শকদের আর ওই সময়টা পুরো লাইমলাইট কেড়ে নিচ্ছে গাঁটছড়া।

Gaatchora - Watch Episode 148 - Boni, Riddhi Defend Khori on Disney+ Hotstar

তবে শোনা যাচ্ছে জি বাংলার আরও এক ধারাবাহিক নাকি এবার বন্ধ হতে চলেছে টিআরপির অভাবে। ধারাবাহিক শুরু হয়েছে মাত্র কয়েক মাস হল কিন্তু এরকম আশা করা হয়েছিল সেরকম ফলাফল করতে পারছে না এই ধারাবাহিক। একদম অন্যধারার গল্প নিয়ে আসা হয়েছিল কিন্তু লোকজন যেন সেটা পছন্দ করলো না। সত্যি কথা বলতে গল্পের বুনন যথেষ্ট জমজমাটি নয় জনপ্রিয় জুটিকে এখানে কাজ করা হয়েছিল তাদের মধ্যে রসায়নটাও এখানে ঠিকভাবে ফুটে উঠছে না। উল্টোদিকে প্রতিপক্ষ জলসার শক্তিশালী ধারাবাহিক রয়েছে এবং সেটি বারংবার জি বাংলার এই ধারাবাহিক কে হারিয়ে এসেছে এতদিন ধরে।

Lalkuthi TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

তাই বাতাসে খবর ভাসছে যে এবার জি বাংলার এই ধারাবাহিক কে বন্ধ করে দেওয়া হবে। কারণ দর্শকরা অনুমান করছেন যে গল্প যে গতিতে এগোচ্ছে এবং যেদিকে যাচ্ছে তাতে মনে হচ্ছে এবার শেষ হবে এই ধারাবাহিক। জি বাংলার কোন ধারাবাহিক রয়েছে যার এতটা ভরাডুবি হল আশা সত্ত্বেও?

Bengali TV Show Laalkuthi Latest Updates, New Star Cast, New Future Story,  Today Episode Written Update

বলা হচ্ছে লালকুঠির কথা। ধুমধাম করে শুরু হলো এবং স্টার জলসার জনপ্রিয় দুটি রাজা মাম্পিকে কাস্ট করে প্রোডাকশন হাউজ ভেবেছিল দুর্দান্ত টিআরপি পাবে কিন্তু অনুরাগের ছোঁয়ার কাছে দাঁড়াতেই পারল না লালকুঠি। রহস্যে রোমাঞ্চে ভরা গল্প জমে উঠতে পারছে না। খাপছাড়া থেকে যাচ্ছে, ঠিকঠাক রহস্যের এখনো পর্যন্ত সমাধান শুরু হয়নি। তাই দর্শকের আর ভালো লাগছে না। সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন উঠেছে যে লালকুঠি কে এবার বন্ধ করে দেওয়া হবে। খবরটা কতটা সত্যিই জানা নেই কিন্তু যদি বন্ধ করে দেওয়াও হয় তাহলেও খুব একটা অসুবিধা হবে মনে করছেন সকলে।

Watch Lalkuthi TV Serial Spoiler of 6th June 2022 Online on ZEE5

1 Comment

1 Comment

Leave a Reply

Your email address will not be published.

Trending