Mithai: দিন দিন হারছে তবু সন্ধে ছটা বাজলেই থ্যাঙ্ক ইউ গোপাল করে চিল্লাচ্ছে মিঠাই! “লজ্জাও নেই” বলছে নিন্দুকরা! “খারাপ সময়েও ঠাকুরের নাম নেয় এটাই তো আসল ভক্তি”, পাল্টা দিল মিঠাই ফ্যানরা – Tolly Tales
Connect with us

Entertainment

Mithai: দিন দিন হারছে তবু সন্ধে ছটা বাজলেই থ্যাঙ্ক ইউ গোপাল করে চিল্লাচ্ছে মিঠাই! “লজ্জাও নেই” বলছে নিন্দুকরা! “খারাপ সময়েও ঠাকুরের নাম নেয় এটাই তো আসল ভক্তি”, পাল্টা দিল মিঠাই ফ্যানরা

Published

on

জি বাংলার মিঠাই ধারাবাহিক দর্শকদের কতটা প্রিয় সেটা আলাদা করে বলার প্রয়োজন পড়ে না কারন সেটা বলে দেয় টিআরপি ফলাফল। যবে থেকে ধারাবাহিক শুরু হয়েছে সেই সময় থেকে বরাবর প্রথম স্থানে মিঠাই রানী। তারপর আরো অনেক ধারাবাহিক এসেছে এবং নতুন নতুন ধারাবাহিক এসে চলেছে তবে মিঠাইয়ের ধারে কাছে অনেক ধারাবাহিক ঘেষতে পারছে না।

এর কারণ মিঠাইয়ের মিষ্টি অভিনয়। বেশিরভাগ মানুষ এই ধারাবাহিকে সব থেকে বেশি পছন্দ করে এই চরিত্রকে কারণ এই চরিত্রের মধ্যে কোন জটিলতা নেই এবং সকলকে নিয়ে থাকতে ভালোবাসে মিঠাই। আজকালকার দিনে যেখানে সবাই আলাদা আলাদা নিজেদের সংসার তৈরি করছে সেখানে দাদু ঠাকুমাকে নিয়ে পাশাপাশি ননদ দেওয়ার সবাইকে নিয়ে একসাথে তলায় একান্নবর্তী পরিবারের সঙ্গে নিজের শ্বশুর বাড়িতে মানিয়ে গুছিয়ে নিয়েছে মিঠাই। এই বিষয়টা বাংলা সিরিয়ালে একেবারে নতুন।

Watch Mithai TV Serial 12th December 2021 Full Episode 334 Online on ZEE5

মিঠাই এই কারণে বরাবর সেরার সেরা হয়ে থেকেছে। তবে মাঝখানে হঠাৎ করে ধারাবাহিকের টিআরপি নিচে নেমে গেছিল। সেই সময় প্রচন্ড চিন্তায় পড়ে যায় ভক্তরা। তবে খুব তাড়াতাড়ি ভক্তদের চাঙ্গা করতে আসে একটি জমজমাট পর্ব যেখানে দেখা যায় মিঠাইয়ের বুকে গুলি লেগেছে। তারপরে রুদ্র আর নিপার বিয়ে এবং এখন বাড়ি ছাড়া গোটা পরিবার। সব মিলিয়ে একেবারে জমজমাট পর্ব চলছে। কিন্তু আবার গল্পে একটু ভাটা এসেছে।

তার ফলাফল দেখা গেল সম্প্রতি টিআরপিতে। গতকাল বেরিয়েছে টিআরপি রেটিং আর সেখানে দেখা গেছে একেবারে ষষ্ঠ স্থানে নেমে গেছে মিঠাই। আর এই কারণে ভক্তদের মনে হতাশা সৃষ্টি হয়েছে। এই সুযোগটা নিয়েছে মিঠাইয়ের নিন্দুকরা। এবার তারা বলা শুরু করেছে দিন দিন হারছে মিঠাই তবুও সন্ধ্যে ছটা হলেই জয় গোপাল বলে চেঁচিয়ে উঠছে সে। তবে পাল্টা প্রতিক্রিয়া দিতে থামেনি মিঠাইয়ের ভক্তরা। তারা বলছে মিঠাই জিতলেও গোপালের নাম করে আবার হারলেও গোপালের নাম করে। অর্থাৎ ভালো খারাপ সব ক্ষেত্রেই গোপালকে নিয়ে চলতে চায় সে। এটাই তো আসল ভক্তি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending