Connect with us

Entertainment

Mithai: মিঠাইয়ের পরপর সপ্তাহে খারাপ ফল! ‘প্রোমো নেই দোষ দিয়ে লাভ নেই, গল্প খুব বাজে’, ভক্তদের মধ্যেই শুরু হয়েছে একাধিক তর্ক বিতর্ক

Published

on

বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় এবং সফল ধারাবাহিক হল ‘মিঠাই’। যা শুরুর পর থেকেই বহু সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে এসেছিল। কিন্তু সম্প্রতি বেশ কিছু সপ্তাহ ধরে মিঠাইয়ের টিআরপি পয়েন্ট খুবই খারাপ। এবং টিআরপি তালিকায় শীর্ষস্থান থেকে এখন এসে দাঁড়িয়েছে ষষ্ঠ স্থানে। প্রসঙ্গত প্রতি বৃহস্পতিবার এর মত এই সপ্তাহেও আজকে টিআরপির তালিকা বেরিয়েছে। যেখানে দেখা গেছে মিঠাই ধারাবাহিকটি ৬.৭ পেয়ে ষষ্ঠ স্থানে নেমে এসেছে।

Soumitrisha Boyfriend: Who is the Actress Dating Now? - OtakuKart

আর তাই দেখেই ‘মিঠাই’ অনুরাগীরাও সোশ্যাল মিডিয়ায় ক্ষোভে ফেটে পড়েছেন। প্রসঙ্গত বেশ কয়েক সপ্তাহ ধরেই মিঠাই ভক্তদের মন খারাপ। তার কারণ তাদের প্রিয় ধারাবাহিকের ফল দিন দিন বেশ খারাপ হচ্ছে। তার জন্য জল্পনা উঠেছে যে পুজোর পরে শেষ হতে চলেছে ধারাবাহিকটি। এখনো পর্যন্ত চ্যানেল বা সিরিয়াল কর্তৃপক্ষের তরফ থেকে কিছুই জানানো হয়নি।

তাই প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও টিআরপি তালিকা বেরোনোর পরে মিঠাই ভক্তদের একাধিক মন্তব্য করতে দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। তাদের মধ্যে একজন বলেছেন, যে প্রতি সপ্তাহে যে ২৪ ঘন্টা আগে এপিসোড দিয়ে দেওয়া, প্রমো না দেখানো বা জি কে দোষ দেওয়া এইসব কারণ দেখানো হয় মিঠাইয়ের জনপ্রিয়তা কমে যাওয়ার জন্য, তা তিনি মানতে নারাজ। তার মতে বাড়ির মা কাকিমারাতো আর নিশ্চয়ই ফোনে মিঠাইয়ের এপিসোড ২৪ ঘন্টা আগে দেখতে পেয়ে যায় না এবং অন্য ধারাবাহিক গুলোর ও নতুন পর্ব ২৪ ঘন্টা আগে সোশ্যাল মিডিয়া দিয়ে দেওয়া হয় তাদের তো জনপ্রিয়তা কমে না। তাহলে মিঠাই এর এমন হাল কেন?

mithai today episode, পড়ে গিয়ে পায়ে চোট পেলেন সৌমিতৃষা - mithai serial  actress soumitrisha kundu got hurt - Eisamay

তিনি বলেন আগে গল্পের দিকে নজর দিন। এতদিন ধরে যে ধারাবাহিকটি এত এওয়ার্ড দিয়েছে এত দিন টপার হয়েছে। এর মতো হয়তো সফল ধারাবাহিক খুব কম রয়েছে বাংলা টেলিভিশনে। তার পরেও তাকে নিয়ে এত সমালোচনা কেন? ৬৫০ এপিসোড পার করেছে ধারাবাহিক। এতদিন ধরে অনেক দিয়েছে দর্শকদের। সব ধারাবাহিক একটা সময় ওঠানামা করে। এখন সেটাই হচ্ছে তাই সেটা নিয়ে এত জল ঘোলার কোন কারণ নেই । তিনি আরো বলেন যে সোশ্যাল মিডিয়ায় অযথা কারণ না দেখিয়ে ভালো গল্পের ডিমান্ড করে জি বাংলার অফিশিয়াল পেজে মেইল করতে অথবা যে মিঠাইয়ের ফ্যান পেজ রয়েছে সেখানে বলতে।

Mithai Exclusive: 'Mithai' ends after Puja? Mithai bengali serial to end  after Durga Puja 2022 Adrit Roy Soumitrisha Kundoo Serial may end soon  director Rajendra Prasad Das says the true facts exclusive

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending