Connect with us

Entertainment

এখন গেলেই দেখা হয়ে যাবে পিপি, নন্দা আর নীপার সঙ্গে! ভারত লক্ষ্মী স্টুডিও উল্টোদিকে জমিয়ে ফুচকা খাচ্ছে মিঠাই পরিবারের তিন সদস্য, ভাইরাল ভিডিও

Published

on

সে যে ভীষণ মিষ্টি তাকে চিনি চিনি ভালবাসতে আসছে তোমায় নাম মিঠাই। মিঠাই রানী সকলের মন দীর্ঘ এক বছর ধরে জয় করে আসছে এবং এখনও সেই জয়যাত্রা অব্যাহত আছে।হতে পারে সে চড়া মেকআপ করে হতেই পারে সে ন্যাকামি করে ধারাবাহিকে কিন্তু তাকে ইগনোর করতে পারে এরকম কেউ নেই।

বাস্তবেও মিঠাই রানী এরকমই চঞ্চল ছটফটে। বারাসাতের এই মেয়ে মিষ্টি খেতে খুব ভালোবাসে আর সেইসঙ্গে ভালোবাসে ফুচকা খেতে। ফুচকা মিঠাইয়ের ভীষণ প্রিয় আর সেই সঙ্গে মোদক পরিবারের বাকি মহিলা সদস্যরাও কিন্তু ফুচকা খেতে খুব ভালোবাসে। ভাবছেন কী করে জানলাম?

মিঠাই একবার খুব দুঃখ পেয়েছিল তাকে ফেলেই দিয়া আর তন্বী ফুচকা খেতে চলে গেছিল। আর আজকে আমরা খোঁজ পেয়ে গেলাম মোদক পরিবার ঠিক কোথা থেকে ফুচকা খায়। ভারত লক্ষ্মী স্টুডিও ঠিক নবীনা সিনেমার পাশে।এর উল্টো দিকের রাস্তায় বসেন একজন ফুচকাওয়ালা এবং সেখান থেকেই মিঠাই পরিবারের সকল সদস্যরা ফুচকা খায়।

একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে পিপি নীপা এবং নন্দা মন দিয়ে ফুচকা খাচ্ছে। তারা ফুচকা খেতে খুব ভালবাসেন সেটা তাদের মুখ দেখেই বোঝা যাচ্ছে।তাই যদি ভাগ্য সুপ্রসন্ন থাকে আপনি ওই ফুচকা ওয়ালার কাছে কখনো সন্ধ্যাবেলায় ফুচকা খেতে যাবে তাহলে হয়তো মিঠাই পরিবারের যে কোনো সদস্যদের সঙ্গে আপনার দেখা হয়ে যেতেই পারে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending