তেল মশলা দেওয়া খাবার খেতে পারে‌না সিড, মিঠাই লুকিয়ে সিডের জন্য বানাতে আসবে খাবার! দুজনে রান্নাঘরে যেতেই চলে আসবে টেস বুড়ি, ‘এই মেয়েটার সবেতে সমস্যা’, রেগে লাল নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Entertainment

তেল মশলা দেওয়া খাবার খেতে পারে‌না সিড, মিঠাই লুকিয়ে সিডের জন্য বানাতে আসবে খাবার! দুজনে রান্নাঘরে যেতেই চলে আসবে টেস বুড়ি, ‘এই মেয়েটার সবেতে সমস্যা’, রেগে লাল নেটিজেনরা

Published

on

বর্তমানে মিঠাই ধারাবাহিকটি বেশ মজাদার হচ্ছে। ইতিমধ্যেই আমরা দেখতে পাচ্ছি যে সুন্দর সুন্দর এপিসোড হওয়ার কারণে মিঠাই কোনোরকম প্রোমো ছাড়াই অনেকদিন পর পরপর তিনবার টিআরপি রেটিং তালিকায় শীর্ষস্থানে আসলো।এবার একটা প্রোমো দেওয়া উচিত বলে মনে করছেন দর্শকরা কিন্তু জি বাংলা কর্তৃপক্ষের কোনো হেলদোল নেই।

বর্তমানে আমরা দেখতে পেয়েছি দু ভাগে ভাগ হয়ে গেছে মনোহরা পরিবার। সব ছেলেরা একদিকে আর সব মেয়েরা একদিকে। ছেলেরা থাকবে একতলায় আর মেয়েরা থাকবে দোতলায়। তবে এখানে আমরা পিংকিজি আর তার শাশুড়ি মাকে দেখতে পাচ্ছি না। আসলে তিনি গেছেন লক্ষ্মী কাকিমা সুপারস্টারে।আর তার শাশুমা গেছেন খেলনা বাড়িতে।

মেয়েরা নিজেদের রান্না করা খাবার উপরে নিয়ে গেছে ছেলেদের জন্য কিছু না রেখে। আর ছেলেটা ঠিক করেছে তারা বাইরে থেকে খাবার অর্ডার দিয়ে মোচ্ছব করবে। তবে সেটা শুনে সিডের মুখ কাঁচুমাঁচু হয়ে গেছে। তার কারণ সিড বাইরের তেল-মশলা দেওয়া খাবার খায় না আর সেটা মিঠাই রানী জানে। মিঠাই দোতলায় গেলেও তার মন পড়ে আছে একতলায়।উপর থেকে সেও করুণ মুখে তাকিয়ে দেখছে উচ্ছে বাবুকে আর সিডও তার দিকে তাকিয়ে রয়েছে।

গতকাল মিঠাই এর পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস দুটো ছবি শেয়ার করেছিলেন যেখানে আমরা দেখতে পাচ্ছি সিড আর মিঠাই রান্নাঘরে কিছু একটা করছে আর রাজেন্দ্র প্রসাদ দাস তাদের হাত দুটো ধরে নির্দেশ দিচ্ছেন।এখন মনে হচ্ছে চুপিচুপি মিঠাই আসবে সিডি বয়ের জন্য রান্না করে দিতে, তখন সিডও আসবে। দুজনে মিলে রান্না করতে যাবে আর তখন বড় জা নেমে আসবে আর ধরে ফেলবে দু’জনকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending