Connect with us

Entertainment

সে কী! মিঠাইয়ের দাদাইয়ের থেকে জামা চুরি করে নিয়ে পরে নিল পিহুর ননদ সৌমি, ‘মন ফাগুন মিঠাই থেকে জামাটাও কপি করে নিলো?’, অবাক মিঠাই ভক্তরা

Published

on

দুটো সিরিয়ালের মধ্যে সমানে রেষারেষি চলবে সোশ্যাল মিডিয়ায়। একটা হল স্টার জলসার মন ফাগুন আর আরেকটা হল জি বাংলার মিঠাই। এই দুই সিরিয়ালের ফ্যানদের মধ্যে নিত্যনৈমিত্তিক ঝামেলা বেঁধে থাকে। মিঠাই বনাম পিহু, শন বনাম আদৃত, এই হল ঝগড়ার বিষয়বস্তু আর রয়েছে কপি।এই সিরিয়াল সিরিয়ালের কপি করেছে আর ওই সিরিয়াল এই সিরিয়ালের কপি করেছে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলবে তরজা।

এবার মিঠাই ভক্তরা আবার দাবি করেছে যে মন ফাগুন মিঠাই থেকে কপি করেছে। স্বাভাবিকভাবেই ঋষি আর পিহুর ভক্তরা এই কথা জানতে পেরে খুব রেগে গেছে।তারাও পাল্টা বলতে শুরু করেছে যে এটাকে কপি বলে না কিন্তু মিঠাই ভক্তদের দাবি এটাকে কপি ছাড়া আবার কী বলে?

ঘটনাটা কী হয়েছে যার জন্য এত শোরগোল?সম্প্রতি আমরা দেখতে পেয়েছি মন ফাগুনের মিশন ঋষি উদ্ধার করতে সেন বাড়ির সকলে পঞ্জাবি ছদ্মবেশ নিয়েছে। সেখানে পিহু দাদিমা সেজেছে যেটা নিয়ে একপ্রস্থ কপি কপি হয়ে গেছে। কারণ মিঠাইও সিরিয়ালে বুড়ি এর আগে সেজে ফেলেছে। তবে গন্ডগোল বেঁধেছে ঋষির বোন সৌমি কে নিয়ে। তাকে আমরা একটা টি-শার্ট পরে থাকতে দেখি ছদ্মবেশে, যার উপরে লেখা,’বাড়ছে বয়স,কমছে চয়েজ’। এইবার অনেক মিঠাই ভক্তের জামাটা খুব চেনা লাগে।

কিছুক্ষণের মধ্যেই তারা খুঁজে বার করে ফেলেছে এই জামাটা তো মিঠাইয়ের দাদাই পরেছিল। এটা নিয়ে তোর্সার সঙ্গে ছবিও রয়েছে দাদাইয়ের।সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেয় মিঠাই ভক্তরা আর হইচই জুড়ে দেয় যে, মনফাগুন কিনা শেষ পর্যন্ত দাদাইয়ের জামাটা চুরি করে নিল। আপনাদের সামনে রাখা হল সেই ছবি।এবার আপনারাই বিচার করুন কে কারটা কপি করেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending