Connect with us

Entertainment

মিঠাই রানীকে কী সুন্দর লাগছে, পিলু,উমাঅভি সবাই আছে!দাদাগিরির ফাইনাল এপিসোডে জি বাংলার তারকাদের অদেখা ভিডিও ফাঁস

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হলো দাদাগিরি। দাদাগিরি প্রত্যেকবার স্টার জলসার ইস্মার্ট জোড়িকে হারিয়ে আসছে। এর জন্য দাদাগিরি আনন্দলোক পুরস্কারে সেরা রিয়ালিটি শো’র খেতাব পেয়েছে। দাদাগিরিতে সৌরভের বুদ্ধিদীপ্ত সঞ্চালনা ভালো লাগে না এরকম কেউই নেই।

কিন্তু দাদাগিরি হচ্ছে অনেকদিন হয়ে গেল, এবার তো নতুন রিয়্যালিটি শো’কে জায়গা দিতে হবে। আমরা সকলেই জানি দাদাগিরির জায়গায় এবার আসছে সারেগামাপা।তার জন্য ছোট-ছোট টিজার ইতিমধ্যেই নিজেদের সোশ্যাল মিডিয়া প্রোফাইল এবং পর্দায় দিতে শুরু করেছে জি বাংলা।

এর মধ্যেই জানা গেল গতকাল হয়ে গেল দাদাগিরির ফাইনাল এপিসোড এর শুটিং এবং সেখানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসাবে অজয় দেবগণ ও কাজল। অন্যদিকে জি বাংলার তারকারাও সেখানে পারফরম্যান্স করবেন আর তার কিছু ঝলক আমরা দেখতে পেলাম অভিনেতা নীল ভট্টাচার্যের প্রোফাইলে।

সম্ভবত কলকাতার কোন পাঁচতারা হোটেলে বা ইকোপার্কে শুটিং হয়েছে দাদাগিরি ফাইনাল এপিসোড এর। আর সেখানে নাচের পারফরম্যান্স থাকবে মিঠাইয়ের, অন্তত তার পোশাক দেখে তো তাই মনে হচ্ছে। নীল ভট্টাচার্য একটি রিল ভিডিও পোস্ট করেছেন গতকাল যেটা দেখে সকলের মনে করছেন যেটা দাদাগিরি ফাইনাল এপিসোড এর শুটিং।

সেখানে একটা জনপ্রিয় হিন্দি গানে আমরা পিলু মিঠাই উমা এবং নিখিলকে নাচতে দেখছি।এদের মধ্যে সবথেকে মিষ্টি লাগছে মিঠাই কে, বাকিরা তাদের নিজেদের সিরিয়ালের সাজেই রয়েছেন। তাই কবে দাদাগিরি ফাইনাল এপিসোড দেখতে পাবেন অধীর আগ্রহে তার দিন গুনছেন সকলে।

Trending