মাত্র ৫৩ বছরে চলে গেলেন কেকে! পরিবারের জন্যে কী কী রেখে গেলেন? – Tolly Tales
Connect with us

Entertainment

মাত্র ৫৩ বছরে চলে গেলেন কেকে! পরিবারের জন্যে কী কী রেখে গেলেন?

Published

on

মঙ্গলবার কলকাতায় জীবনের শেষ নিঃশ্বাস নিলেন বিখ্যাত বলিউড গায়ক কেকে। এভাবে তাকে বিদায় দিতে হবে এমনটা হয়তো ভাবেনি তাঁর কোটি কোটি ভক্তরা। কারণ যেভাবে গোটা স্টেজ লাফিয়ে লাফিয়ে তিনি পারফর্ম করেছেন জীবনের শেষ দিনে তাতে কোনও আন্দাজ করা যায়নি ঠিক কতটা অসুস্থ হয়েছেন তিনি।

গার্লস মঞ্চ অনুষ্ঠান করেছেন কলকাতার বিখ্যাত মঞ্চে এর আগেও বহুবার লাইভ কনসার্ট আয়োজিত হয়েছে। কিন্তু অভিযোগ উঠেছে প্রচুর। আসন সংখ্যার তুলনায় ৩ গুণের বেশি দর্শক ঢুকেছে সেখানে পাস ছাড়াই। এছাড়াও অডিটোরিয়ামের ভেতরের পরিবেশ প্রচন্ড গরম হয়ে যাওয়ায় এসি কাজ করছিল না। তাই মঞ্চের যতগুলি গেট ছিল প্রায় সবকটি খুলে দেওয়া হয়েছিল হাওয়া চলাচলের জন্য। তবুও গায়ক পারফরম্যান্সের মাঝে মাঝে অনুরোধ করছিলেন লাইট অফ করে দেওয়ার জন্য এবং এসি চালিয়ে দেওয়ার জন্য।

গায়কের ময়নাতদন্তে কোনও অস্বাভাবিক মৃত্যুর লক্ষণ পাওয়া যায়নি। তবুও হতাশ কলকাতা। হতাশ গোটা দেশ। গায়কের মৃত্যুর পর তাঁর পরিবার এসে দেহ নিয়ে যায় মুম্বাইয়ে। সেখানেই আজ শেষ কৃত্য সম্পন্ন হলো।

নিজের নেশাকে পেশা করতে গিয়ে অনেক স্ট্রাগল করতে হয়েছে কেকেকে। এবং তার অনেক পরে বলিউড সিনেমায় প্লেব্যাক সিঙ্গার হিসেবে কাজ করে গিয়েছেন। কিন্তু হঠাৎ করেই তিনি বিদায় নিলেন। পরিবারের জন্য ঠিক কী কী রেখে গেলেন
তিনি?

কে কে -র সম্পত্তির পরিমাণ খুব একটা কম নয়। জানা গেছে মার্কিন ডলারে এই সম্পত্তির পরিমাণ ১.৫ মিলিয়ন ডলার। একটি গান গাওয়ার জন্য তিনি পারিশ্রমিক নিতেন প্রায় ৬ থেকে ৭ লাখ টাকা। এ ছাড়া লাইভ কনসার্টের জন্য তিনি ১০-১৫ লাখ টাকা পর্যন্ত পারিশ্রমিক পেতেন।‌‌ গাড়ি চড়া প্যাশন ছিল তাই ৪ টি দামি গাড়ি কিনেছিলেন তিনি। এছাড়া মুম্বইতে তাঁর আবার বিলাসবহুল বাড়ি‌ও রয়েছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending