সারেগামাপা বিজয়ী হলেন আলিপুরদুয়ারের নীলাঞ্জনা, হারতে হলো স্নিগ্ধজিৎ অনন্যাকে! – Tolly Tales
Connect with us

Entertainment

সারেগামাপা বিজয়ী হলেন আলিপুরদুয়ারের নীলাঞ্জনা, হারতে হলো স্নিগ্ধজিৎ অনন্যাকে!

Published

on

অবশেষে হলো অপেক্ষার অবসান।সারেগামাপা 2021 সালের ট্রফি জিতে নিয়ে বাড়ি ফিরছেন আলিপুরদুয়ারের নীলাঞ্জনা রায়‌‌। কুড়ি সপ্তাহের যুদ্ধের পর অবশেষে বিজয়ী হলেন নীলাঞ্জনা। সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই শুভেচ্ছার বন্যায় ভাসছে আলিপুরদুয়ারের কন্যা। হুগলির রাজশ্রী বাগ একটুর জন্য ট্রফি মিস করেন এবং তিনি দ্বিতীয় স্থান লাভ করেছেন। তৃতীয় স্থানে রয়েছেন শরৎ শর্মা।

এই সিজনের সারেগামাপায় শুরু থেকেই ছিল চমক। শুধুমাত্র নতুন মুখরাই নয় অনেক পুরনো অভিজ্ঞ মিউজিশিয়ানদের দেখা গেছে এই প্রতিযোগিতায়। এছাড়া বাংলা থেকে পার্টিসিপেট করেছিলেন ছয়জন স্নিগ্ধজিৎ ভৌমিক, অনন্যা চক্রবর্তী, নীলাঞ্জনা রায়, কিঞ্জল চট্টোপাধ্যায়, দীপায়ন বন্দ্যোপাধ্যায় আর রাজশ্রী বাগ।

মাঝপথে ভোট আউট হয়ে যান কিঞ্জল আর ফাইনালের কয়েক সপ্তাহ আগেই বেরিয়ে যেতে হয় দীপায়ন কে।বাকি বাংলার চারজন ফাইনালে পৌঁছায় এবং তার সাথে পৌঁছায় দুই সন্তানের মা সঞ্জনা ভাট এবং শরৎ শর্মা। সঞ্জনার সেরকম কোনো গানের শিক্ষা ছিল না কিন্তু নিজের গায়কী দ্বারাই তিনি বিচারকদের মন জয় করেছিলেন।

অনেকেই আশা করেছিলেন অনন্যা এবং স্নিগ্ধজিৎ যেভাবে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন তাতে হয়তো তাদের মধ্যেই কেউ একজন সারেগামাপার ট্রফিটি জিতবেন। সেখানে নীলাঞ্জনাকে আশা করেননি অনেকেই। তবে দিনের শেষে বিজয়ীর হাসিটা নীলাঞ্জনাই হাসলেন।

 

View this post on Instagram

 

A post shared by NEELANJANA RAY (@neelanjanaray)

Trending