Connect with us

Entertainment

Mithai-Jhilam Gupta: ‘মিঠাই একটা ন্যাকা বোকা চালাক মেয়ে, এর থেকে যমুনা ঢাকিও ভালো ছিল’, ফেসবুক পোস্টে লিখে এবার মিঠাইয়ের রোস্টিং ভিডিও আনছে ঝিলম গুপ্ত! বেজায় খুশি পিহুর ভক্তরা, রাগে ফুঁসছে মিঠাইয়ের দর্শকরা, তৃতীয় বিশ্বযুদ্ধ লাগল বলে

Published

on

বর্তমানে ইউটিউবে রোস্টিং একটা জনপ্রিয় বিষয় এবং বাংলা রোস্টিং সর্বপ্রথম শুরু করেছিলেন কিরণ দত্ত, অন্তত এমনটা বলা যায়।বাংলা সিরিয়াল সিনেমা রিয়ালিটি শো নিয়ে রোস্টিং টা কিরণ শুরু করেছিল এবং তার পরে প্রচুর ইউটিউবার এসে গেছে যারা বাংলা বিনোদন ইন্ডাস্ট্রিকে রোস্টিং করে নিজেদের মাসের উপার্জন যোগাড় করে থাকেন। তাদের মধ্যে অন্যতম একজন হলেন ঝিলম গুপ্ত এবং মহিলা রোস্টারদের মধ্যে তিনি আর অ্যামিউজিং রি সবথেকে এগিয়ে আছেন।

অ্যামিউজিং রি মন ফাগুনকে রোস্ট করেছিল। তাই পিহুর ভক্তরা দলে দলে ইউটিউব চ্যানেল রিপোর্ট করেছিল যদিও তাতে লাভের লাভ কিছু হয়নি কিন্তু সোশ্যাল মিডিয়া পিহুর ভক্তরা আন্দোলনে ছেয়ে ফেলেছিল। যদিও গত বছর কিন্তু রি মিঠাইকে নিয়েও করেছিল যদিও সেটা সবাই ভুলে গেছে। তবে এবার ঝিলম গুপ্ত নিয়ে আসছে মিঠাইয়ের রোস্ট। সেখানে তিনি মিঠাইয়ের কী বিষয়ে রোস্টিং করবেন কিছুক্ষণ আগেই তিনি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায় আর তারপর যা হয়।

Watch Mithai TV Show full episodes online in HD - Vi Movies and TV.

তিনি কী লিখেছেন তার ভাষাতেই একটু বলা যাক।মিঠাই সিরিয়ালটা আমার কেন জানিনা কিছুতেই ভাল্লাগেনা। যমুনা ঢাকি সিরিয়ালটা পাক্কা আকাট সিরিয়াল ছিলো। কিন্তু ওই সিরিয়ালটার আকাটমো দেখে হাসি পেতো। মজা পেতাম। কিন্তু মিঠাই অতি ন্যাকা একটি সিরিয়াল যার কোন কিছুই আমায় এন্টারটেইন করেনা।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

একটি ন্যাবচাক (ন্যাকা+বোকা+চালাক) মেয়ে, একটি অতি পেছন পাকা ছেলে যাকে পরিবারের সবাই সমস্ত সময় তুষ্ট রাখার চেষ্টা করে, কিন্তু কেন করে? যে বাড়ির সবচেয়ে সিনিয়র মানুষ বর্তমান, সেখানে তার নাতি কি করে সব বিষয়ে হোতা হতে পারে?

এই সিরিয়ালের পরিবারে কৌরবদের থেকেও বেশি মেম্বার এবং সবার জীবনে একটাই লক্ষ, বিয়ে। পালপাল ভাই বোন, ও এক বিরাট বড় পুলিশ কর্মকর্তা মিঠাই এর বাড়িময় সারাদিন ছুটে বেড়ায়।

প্রত্যেকটা চরিত্রের মধ্যে একটা বিষয় কমন, এরা যেকোন পরিস্থীতিতে খুব চেঁচিয়ে কথা বলে। বাকি কথা ভিডিয়োর জন্য তোলা থাক।


মিঠাই সিরিয়ালের অনেক ফ্যান আছে। তাদের একজন আমায় আমার ইউটিউব চ্যানেলে এসে থ্রেট দিয়েছে কমেন্টে, আমি মিঠাইকে কিছু বললে, আমায় জুতো মারবে।

ওনার মতোই যাদের চিন্তা ভাবনা, তাদের উদ্দেশ্যে বলি, আমার পায়ের মাপ বাটার জুতো হলে ৪। স্নিকার হলে ভালো হয়। জুতোটা পুজো নাগাদ ছুঁড়বেন। তাহলে আমাকে আর ঠেলাঠেলি করে ওই ভিড়ে জুতো কিনতে যেতে হয়না আরকি।

আপাতত কাল মানুষের স্বভাব নিয়ে একটা ভিডিয়ো আসছে। সেটা অবশ্যই দেখবেন। মিলে যেতে পারে আপনাদের মতের সাথে।


মিঠাই ও বাংলা সিরিয়াল সংক্রান্ত ভিডিয়ো আসবে কিছু দিনের মধ্যে। আমার ভরসা আছে মিঠাই ও আপামর বাংলা সিরিয়াল ফ্যানেদের ওপর যে ভিডিয়োটা দেখার পর তারাও বিষয়টা নিয়ে ভাববেন। কারন নিছক মজার জন্য ভিডিয়োটা হবে না।

তার এই পোস্টের স্ক্রিনশট নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিঠাই ভক্তরা আন্দোলন করা শুরু করে দিয়েছেন তবে স্টার জলসার ভক্তরা এই পোস্টের স্ক্রিনশট নিয়ে এখন উৎসব পালন করছেন সোশ্যাল মিডিয়ায়। এখন শুধু ভিডিও আসার অপেক্ষা। তারপরেই দেখা যাবে ঝিলম কী বলেছেন। একজন ভক্ত ইতিমধ্যেই থ্রেট দিয়ে রেখেছেন যে তিনি জুতো ছুঁড়ে মারবেন। দেখা যাবে ঝিলম গুপ্তের প্রাণ সংশয় হয় কিনা মিঠাই ভক্তদের হাতে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending