Connect with us

Entertainment

Nusrat Jahan: গান গাইতে গিয়ে কেলেঙ্কারি বাঁধালেন নুসরত! “শরীর যেমন শুকিয়েছে গলাও তেমন শুকিয়েছে” চরম খোঁটা দিলো দর্শক

Published

on

এই মুহূর্তে টলিউডের যে সমস্ত অভিনেত্রীরা সবসময় সমালোচনা এবং কটাক্ষের শীর্ষবিন্দু হয়ে থাকেন তার মধ্যে অভিনেত্রী নুসরাত জাহান অন্যতম। তার ব্যক্তিগত জীবন থেকে কর্মজীবন সবকিছুই সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয়বস্তু।

প্রসঙ্গত তিনি একজন জনপ্রিয় অভিনেত্রীর পাশাপাশি বসিরহাটের সাংসদ। তবে বসিরহাটের জনসাধারণের সমর্থনে সেই এলাকা থেকে নির্বাচনে জিতলেও তাকে জেতার পরে খুব একটা সেখানে দেখা যায় এমন শোনা যায় না। এই নিয়ে একাধিকবার সোশ্যাল মিডিয়াতে তার বিরুদ্ধে অভিযোগ উঠে আসতে দেখা গেছে। তবে সম্প্রতি সেখানে একটি কলেজে গান গেয়ে ট্রোল হতে হয়েছে অভিনেত্রীকে।

প্রথমত অভিনেত্রী প্রায় সময় নিজের ব্যক্তিগত জীবন নিয়ে ট্রোল হন। কখনো নিজের প্রাক্তন স্বামীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে অথবা বর্তমানে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সংসার পাতা নিয়ে তাকে চর্চায় থাকতে দেখা যায়। তবে এবার অভিনেত্রী খালি গলায় গান গেয়ে কটাক্ষের সম্মুখীন হলেন।

সম্প্রতি তিনি বসিরহাট কলেজের একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। সেখানেই অভিনেত্রী জানান যে তার নিজের এলাকায় আসতে ভীষণ ভালো লাগে। পাশাপাশি দর্শকদের মধ্যে থেকে তার কাছে গান গাওয়ার অনুরোধ আসে, তখন অভিনেত্রী জানান যে তিনি একজন নায়িকা, গায়িকা নন।

তবে তারপর উপস্থিত সকলের উদ্দেশ্যে তিনি গান গান। তার নিজেরই একটি সিনেমার গান এদিন অভিনেত্রীকে খালি গলায় গাইতে শোনা যায়। কিন্তু সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই সমালোচনার সম্মুখীন হতে হয়েছে নুসরাতকে। অনেকেই জানিয়েছেন নুসরাতের গলায় গান শুনে তারা সেভাবে উপভোগ করতে পারেননি।

সেই সঙ্গে শোনা যায় এদিন কলেজের অনুষ্ঠানে উপস্থিত হয়ে অভিনেত্রী জানিয়েছেন তিনি চান এই কলেজ আরো এগিয়ে চলুক। তাই তিনি সর্বতভাবে সাহায্য করার প্রতিশ্রুতিও দিয়েছেন এলাকার মানুষকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending