Entertainment

Pantabhate Kundu: আবার ‘ডান্স বাংলা ডান্সে’ ফিরছে সকলের প্রিয় ‘পান্তাভাতে কুন্ডু’, দেখলে চিনতেই পারবেন না! ভাইরাল এখন আপনাদের ‘দীপান্বিতা’

সেই ছোট্ট পান্তাভাতে কুন্ডু-কে মনে আছে তো? যার পাকা পাকা কথা এবং অসাধারণ নৃত্য ভঙ্গের জন্য মজেছিল সকল দর্শক। সেই টানা টানা দুটি চোখ? সেই ছোট্ট দীপান্বিতা আর কিন্তু ছোট নেই এখন সে অনেক বড় হয়েছে। কি করছে এখন সে জানেন কি?

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শোয়ে অংশগ্রহণ করেছিলেন ছোট্ট দীপান্বিতা কুন্ডু। যেখান থেকে বিশাল জনপ্রিয়তা অর্জন করেছিল। ছোট্ট গাবলু চেহারা বিশিষ্ট শরীর সাথে তার কিউট ভাব মন কেড়েছিল জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীরও। প্রায়ই দেখা যেত তাকে টেলিভিশনে। এই কিউটের ডিব্বাকে তাই ভালোবেসে মিঠুন চক্রবর্তী নাম দিয়েছিলেন পান্তা ভাতে কুন্ডু। আর তারপর থেকেই দীপান্বিতা কুন্ডু সেই নামেই পরিচিত।

Dipanwita Kundu YouTube - YouTube

সেই দীপান্বিতা আর কিন্তু আগের মতো ছোট নেই সে এখন বড় হয়েছে। মুর্শিদাবাদের বহরমপুরের সেই দীপান্বিতা কুন্ডুর নৃত্য শৈলী এখন আরও দক্ষ হয়ে উঠেছে। তার একটি নিজস্ব ইউটিউব চ্যানেল আছে। সেই ইউটিউব চ্যানেলে নিজের নৃত্যের ভিডিও প্রায়ই আপলোড করে সে।

Dipanwita Kundu In Dance Bangla Dance Junior - YouTubeFaisal7946

আবার ডান্স বাংলা ডান্স-এ দেখা গেল সেই দীপান্বিতাকে। তবে এখন সে আর ছোট নেই। বড় হয় গিয়েছে। পাশাপাশি বেশ স্টাইলিশ হয়েছে এখন সে। আবার তাকে দেখা যাবে ২০২৩ এর ডান্স বাংলা ডান্স-এ। এর আগেও ডান্স বাংলা ডান্স-এ তাকে দেখা গিয়েছিল। ২০২১ ডান্স বাংলা ডান্সে স্টেজে উঠে ‘পান্তাভাত’ গানের সঙ্গে আইকনিক স্টেপ করতে দেখা গিয়েছিল দীপান্বিতাকে সাথে ছিল শ্রাবন্তীও।

লকডাউনে নানা রকম গানে তাকে নাচতে দেখা গিয়েছে। ‘মানিকে মাগে হিথে’, জনপ্রিয় বাংলা পল্লীগান ‘তোমার ঘরে বসত করে কয় জনা’, ‘তোমায় হৃদ মাঝারে রাখব’-র মতো গানে চুটিয়ে নাচতে দেখা যায় দীপান্বিতাকে। যা বেশ ভাইরালও হয়।
মানিকে মাগে হিথে'তে চুটিয়ে নাচল 'পান্তাভাতের কুন্ডু'! থ নেটিজেনরা, হল  প্রশংসা - Dance Bangla Dance Fame contestant Pantabhate Kundu AKA dipanwita  kundu dance on Manike mage hithe is now ...

Mouli Ghosh