Pilu: পিলু ধারাবাহিকে আর মেঘা দাঁ নেই জানেন তো? হঠাৎ বাদ পড়লেন মেঘা, এখন মুখ্য ভূমিকায় অভিনয় করবেন ইধিকা পাল আর মিমি দত্ত! নতুন প্রোমো দেখেই জানা গেল আসল সত্যি – Tolly Tales
Connect with us

Entertainment

Pilu: পিলু ধারাবাহিকে আর মেঘা দাঁ নেই জানেন তো? হঠাৎ বাদ পড়লেন মেঘা, এখন মুখ্য ভূমিকায় অভিনয় করবেন ইধিকা পাল আর মিমি দত্ত! নতুন প্রোমো দেখেই জানা গেল আসল সত্যি

Published

on

ধুমধাম করে চলতি বছরে শুরু হয়েছিল জি বাংলার নতুন ধারাবাহিক পিলু। শুরু হওয়ার সময় এই সিরিয়ালের গান দেখে অনেক আনন্দ পেয়েছিল নেটিজেন যে পুরো গান নিয়ে একটা সিরিয়াল আসছে।এছাড়া পুরুলিয়ার পাহাড়ি অঞ্চলে কিছুটা শুটিং হয়েছিল যেটা দেখে মানুষ খুব খুশি হয়েছিল যে একদম নতুন ধরনের কনটেন্ট দেখতে পাবেন তারা।

প্রথমে গান নিয়ে ধারাবাহিক শুরু হলেও বর্তমানে যে জায়গায় পিলু পৌঁছেছে তাতে অনেকের মনে হচ্ছে ধারাবাহিকটা এবার বন্ধ করে দেওয়া উচিত। পিলুতে মেঘা দাঁ আর নেই জানেন তো? ডান্স বাংলা ডান্স এর ফাইনালিস্ট মেঘা পিলু থেকে বাদ পড়েছেন।

আজ সকালেই এসেছে, নতুন প্রমো সেখানে আমরা দেখতে পাব রঞ্জার বানানো তালক্ষীরে লেবুর রস মিশিয়ে নষ্ট করে দেবে বিন্দি, কী করে পুজো করবে রঞ্জা? জন্মাষ্টমী পুজো এইভাবে পন্ড করে দেবে বিন্দি। আর কভার হিসেবে দেখানো হয়েছে রঞ্জা সামনে দাঁড়িয়ে আছে, তার এক পাশে মল্লিকা এবং পেছনে সাইডে পিলু। এটা দেখে হেসেই মরে যাচ্ছেন নেটিজেনরা।

ধারাবাহিকের নাম আসলে পিলু না হয়ে রঞ্জা হওয়া উচিত ছিল। যার নামে ধারাবাহিক যে কিনা মূল অভিনেত্রী সে এখন সাইড ক্যারেক্টার।উল্টোদিকে নবাব নন্দিনীর মতো শক্ত প্রতিপক্ষ আর নতুন প্রমো হিসেবে আবার রঞ্জাকে প্রাধান্য দেওয়া হলো। রঞ্জাকে কফিতে বিষ মিশিয়ে খাওয়ানোর সময় থেকে শুরু হয়েছে এই মল্লার আর রঞ্জার গল্প।

গান সেতার তানপুরা তো বহুদিন আগেই দূর হয়ে গেছে। এখন বসু মল্লিক বাড়ির যোগ্য বউ হওয়ার লড়াই চলে। তার ওপর এসে গেছে বিন্দি। সব মিলিয়ে সিরিয়াল টাকে পুরো নষ্ট করে দিলেন নিজের হাতে নির্মাতারা। গান নিয়ে কত ভালো সিরিয়াল হতে পারতো আর পিলু কত ভালো অভিনয় করছিল।যদি ইধিকাকেই গুরুত্ব দেওয়ার থাকত তাহলে ইধিকাকে নায়িকা করে অন্য সিরিয়াল বানাতে পারতো জি বাংলা।

 

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এই প্রমোর ছবি ঘুরছে যেখানে বলা হয়েছে দেখুন রঞ্জার নতুন প্রমো। সকলেই বলছেন যে ধারাবাহিককে আজ থেকে তারা রঞ্জা বলে ডাকবেন। পিলুর কোন অস্তিত্ব এখানে নেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending