Entertainment

Poonam Pandey: পরনের শার্ট পুরোই খোলা, হাত দিয়ে স্ত’ন ঢেকে রাখলেও বাঁধ মানছে না অবাধ্য যৌ’বন! বাচ্চাদের সামনে ভুলেও এই ছবি খুলে দেখবেন না…

বলিউডের যে কয়েকজন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় সাহসে ছবি পোস্ট করতে বিন্দুমাত্র চিন্তা করেন না তাদের মধ্যে তালিকায় সবার প্রথমে রয়েছে এই নামটি। যদিও তাকে চেনে না এমন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী পাওয়া যাবে না তবে জানিয়ে রাখি যাকে নিয়ে আমরা কথা বলছি তিনি হলেন পুনম পাণ্ডে।

আশা করি এই নামটার সঙ্গে আপনিও কমবেশি পরিচিত। শ’রীর প্রদর্শন করা বা উ’ষ্ণ ছবি দিয়ে মানুষের মনে ঝড় তোলা, যেটাই হোক না কেন সেটা করতে বিন্দুমাত্র চিন্তা করেন না এই বলিউড নায়িকা। আর এই কাজে বেশ কিছু বাধা বেরোতে হয়েছে তাকে। গ্রেফতার হয়েছেন বেশ কয়েকবার। তবু তিনি চলেন নিজের মতোই।

একবার ব্যান করে দেওয়া হয়েছিল নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইল। তারপর আবার তা ফিরে পেতেই নতুন করে নিজেকে তুলে ধরতে শুরু করেছেন পুনম। যদিও সেই পুরনো রূপে দেখা যাচ্ছে তাকে। এবার আবার এমন ছবি পোস্ট করেছেন যে লজ্জায় দুই চোখ ঢাকতে বাধ্য হবেন আপনি।

পরনে কিছুই নেই। শরীরের সামনের অংশে পোশাক বলতে শার্ট তবে সেটার বোতাম সম্পূর্ণ খোলা। নিজের প্রাইভেট পার্ট ঢেকে রেখেছেন নিজের আঙ্গুল দিয়ে। স্তন ঢেকে রাখলেও একটি পাশ থেকে উঁকি মারছে নায়িকার ব’ক্ষবি’ভাজিকা। জানলার দিকে উদাস হয়ে তাকিয়ে রয়েছেন অভিনেত্রী।

ছবিটি সাদা-কালো। তবে এই সাদা-কালো ছবি যে ছেলেদের বুকে ঝড় তুলতে পারে ১০০ শতাংশ সেটা গ্যারান্টি দিয়ে বলা যায়। এমন ছবি পোস্ট করা বা তোলা সত্যিই বেশ সাহসের ব্যাপার। তবে ছেলেরা একবার হলেও ঘুরে দেখে যাবে তার পোস্ট।

Nira