রোদ্দুর রায়ের মত তিন-চার অক্ষরের অশ্লীল গালাগালি দিয়েছেন প্রসেনজিতও! ‘চাইলে আমাকে আটক করুক’ বলছেন বুম্বাদা – Tolly Tales
Connect with us

Entertainment

রোদ্দুর রায়ের মত তিন-চার অক্ষরের অশ্লীল গালাগালি দিয়েছেন প্রসেনজিতও! ‘চাইলে আমাকে আটক করুক’ বলছেন বুম্বাদা

Published

on

সোশ্যাল মিডিয়া এমন এক প্ল্যাটফর্ম যেখানে মন খুলে মানুষ কথা বলতে পারে আর অন্যান্য হাজারটা মানুষ সেগুলি দেখতে বা শুনতে পারে এবং পাল্টা মত দিতে পারে। কিন্তু সেখানেও মার্জিতবোধ রয়েছে। না থাকলেও রয়েছে কড়া পাহারা যা আপনাকে সেগুলি করতে দেবে না।

তাই আজকাল কড়া বার্তার রূপ দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি গ্রেফতার হয়েছেন ইউটিউবার রোদ্দুর রায়। তিনি বরাবর নানা অশ্লীল মন্তব্য করে থাকেন। তবে তাঁর আক্রোশ থেকে বাদ পড়েননি কবিগুরু, নজরুল এই বিখ্যাত ও আরাধ্য মহাপুরুষরাও। এগুলি নজর এড়ায়নি মানুষের।

কিন্তু রাজ্যের মুখ্যমন্ত্রীকে কড়া ভাষায় আক্রমণ করতেই দমন করা হলো তাঁকে। সঙ্গে সঙ্গে গ্রেফতার হলেন রোদ্দুর। সেটাও আবার গোয়া থেকে। কিন্তু শুধু রোদ্দুর না, এই ভাষা একাধিকবার ব্যাবহার করেছেন ইন্ডাস্ট্রির নামী ব্যক্তিত্ব বুম্বাদা।

২২ শে শ্রাবণ সিনেমায় তাঁর মুখে একাধিক গালিগালাজ শোনা গেছে যা ছিল সংলাপের অংশ। কিন্তু তবুও সেগুলি প্রকাশ তো পেয়েছে। মানুষের মধ্যে ছড়িয়েছে। আগে এমন ভাবনা মাথায় আসতো না পরিচালকদের। কিন্তু সময় পাল্টেছে। সিনেমায় আরো বেশি ঘরোয়া হয়েছে। এবার কী হবে? এই এক দোষ তো তাহলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও করলেন। আবার এমন চরিত্র এলে কি আবার করবেন অভিনয়?

এই ব্যাপারে বুম্বাদা জানান অন্যেরা কে কী করছেন তিনি জানেন না। তবে তিনি যা করেছেন তার জন্যে তাঁকে চাইলে গ্রেফতার করতে পারে। শুধু এই সিনেমা নয়, এর আগেও তিন ইয়ারি কথা সিনেমাকে ৯ মাস আটকে রেখেছিল সেন্সর বোর্ড। তাঁর মতে, ছবিকে মেলে ধরার জায়গা দিতে হবে। তিনি বলেন তাঁরা নানা ধরনের সিনেমায় কাজ করছেন বলেই মিমাররা করেকম্মে খাচ্ছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending