Entertainment

Prosenjit Daughter: ইন্ডাস্ট্রির সুপারস্টার প্রসেনজিত চ্যাটার্জির একটি মেয়েও আছে আপনারা কি জানতেন? এতদিন অন্তরালেই থেকে গেছে সেই সুন্দরী কন্যা! সৌন্দর্যে টেক্কা দেবে কোয়েল, মিমি, নুসরতকে…

সম্প্রতি জি ২৪ ঘণ্টায় এক্সক্লুসিভ সাক্ষাৎকার দেন টলিউডের বুম্বা দা। আর তারপর থেকেই তাঁর ব্যক্তিগত জীবনের বেশ কিছু ধাপ নিয়ে চর্চায় রয়েছেন তিনি। সম্প্রতি নিজের মেয়েকে নিয়ে কিছু বক্তব্য প্রকাশ করেন।

Prerona Chatterjee - Senior Data Analytics Consultant - Sentinel | LinkedIn

কিন্তু কে তাঁর মেয়ে। শুধু ছেলে তৃষাণজিৎ নয়, মেয়ে প্রেরণারও বাবা তিনি। প্রেরণার ছবি সামনে আসতেই অবাক নেটিজেনরা। যেন রূপে গুণে লক্ষ্মী – সরস্বতী। এই মুহূর্তে এখন লন্ডনের একটি বিশ্ববিদ্যালয়ে আইন নিয়ে পড়াশোনা করছেন প্রেরণা।

বলিউড অভিনেত্রীদের থেকে কম নন, Prasenjit কন্যা Prerona-কে চেনেন? | Watch  Prosenjit Chatterjees Daughter Prerona Chatterjees Picture

যদিও বেশ কয়েকবছর আগে জুটি সুদেষ্ণা রায়-অভিজিৎ গুহের সঙ্গে ছবি ভাইরাল হয়েছিল প্রেরণার। তখন অনেকেই ভেবেছিল হয়তো এবার ইন্ডাস্ট্রিতে দেখা যাবে প্রসেনজিৎ কন্যাকে। কিন্তু সেইসব ধারণাকে বুড়ো আংগুল দেখিয়ে এই মুহূর্তে পড়াশোনা নিয়েই ব্যস্ত প্রেরণা।

দেখুন কত বড় হয়ে গিয়েছে প্রসেনজিৎ কন্যা প্রেরণা, নায়িকারদের চেয়ে কম  সুন্দরী নন! - Prosenjit Chatterjee's daughter prerona is all grown up now,  check out how beautiful she is ...

প্রসঙ্গত সবাই জানে তাঁর জীবনের প্রথম ভালোবাসা, প্রথম প্রেম দেবশ্রী রায়। কিন্তু বিয়ে করে যেন টিকল না সেই সম্পর্ক। মাত্র তিন বছর পরই ভেঙে যায় বিয়ে।

বলিউড অভিনেত্রীদের থেকে কম নন, Prasenjit কন্যা Prerona-কে চেনেন? | Watch  Prosenjit Chatterjees Daughter Prerona Chatterjees Picture

এখন তাঁর জীবনে বর্তমান হচ্ছেন অভিনেত্রী অর্পিতা। তাঁদের ছেলে তৃষাণজিৎও মাঝে মধ্যে চর্চায় থাকেন। কিন্তু এর মাঝেই প্রসেনজিতের জীবনে এসেছিল আরও একটি প্রেম যা গড়িয়েছিল বিয়ের পিঁড়ি অবধি।

টলিউড অভিনেত্রীদের সহজেই টেক্কা দিতে পারেন প্রসেনজিৎ কন্যা প্রেরণা  চ্যাটার্জী! - Viral Giga

তাঁর নাম অপর্ণা গুহঠাকুরতা। ইন্ডাস্ট্রির বাইরের মানুষ তিনি এবং তাঁদেরই কন্যা সন্তানের নাম প্রেরণা।
জি ২৪ ঘণ্টার সেই সাক্ষাৎকারে তিনি স্পষ্ট জানান, আমি তাঁদের জীবনে ঢুকতে চাইনা। আমি শুধু অপেক্ষা করছি সঠিক সময়ের। মেয়েকে জড়িয়ে ধরতে আমিও চাই।

Mouli Ghosh