Connect with us

Entertainment

ফেরত আসছে নস্টালজিয়া! দাদাগিরি ফাইনালে চিরদিনই তুমি যে আমার গানের সঙ্গে নাচ করবেন প্রসেনজিৎ, রইল বিহাইন্ড দ্যা সিন কিছু দৃশ্য

Published

on

যে আইকনিক গান দুর্গাপূজা থেকে শুরু করে সরস্বতী পুজো প্যান্ডেলে বাজে সেটা হল চিরদিনই তুমি যে আমার যুগে যুগে আমি তোমারই। বাঙালির কাছে এই গানটা একটা বিশেষ নস্টালজিয়া। প্রসেনজিৎ আর বিজয়েতা পন্ডিত এর এই গান মানুষ কোনদিনোও ভুলবে না। বলতে গেলে বাঙালিকে রোমান্স করাটা শিখিয়েছিলেন প্রসেনজিৎ।

আজও তিনি টলিউডের বেতাজ বাদশা।জীবনে প্রচুর কমার্শিয়াল ছবি করেছেন এবং পরবর্তীকালে যখন বয়স বেড়েছে তখন বেছে বেছে ছবি করেছেন যেগুলো সেমি কমার্শিয়াল আবার আর্ট ফিল্মও রয়েছে তার মধ্যে। নিজেকে ক্রমাগত ভেঙেছেন আবার গড়েছেন। তাই এত বছর ধরে ইন্ডাস্ট্রিতে সদর্পে ছক্কা হাঁকিয়ে যাচ্ছেন প্রসেনজিৎ চ্যাটার্জী।সামনে মুক্তি পাবে তার নতুন ছবি আয় খুকু আয় যা বলবে বাবা মেয়ের গল্প। তার প্রমোশনেই তিনি আর দিতিপ্রিয়া দাদাগিরি ফাইনাল এর মঞ্চে এসেছিলেন।

সেখানেই চিরদিনই তুমি যে আমার গানের সঙ্গে নাচ করলেন প্রসেনজিৎ চ্যাটার্জী এবং বুম্বাদা কে সেই পুরনো অবতারে দেখতে পেয়ে দর্শক আসন হাততালিতে ফেটে পড়ল। জীবনে এখনো পর্যন্ত 348 টি সিনেমা করেছেন প্রসেনজিৎ যা মুখের কথা নয়। সেইসঙ্গে বলিউডেও দাপটের সঙ্গে কাজ করছেন তিনি। বিখ্যাত অভিনেতা বিশ্বজিৎ চ্যাটার্জির পুত্র প্রসেনজিৎ কিন্তু কখনো স্বজনপোষণের অভিযোগ তার বিরুদ্ধে ওঠেনি।

আপনাদের জন্য রইল তার নাচের বিহাইন্ড দ্যা সিন কিছু দৃশ্য।এবং মঞ্চে তিনি কিরকম নাচছেন সেটিও তুলে ধরা হলো আপনাদের সামনে।আর মাত্র 48 ঘন্টা তারপরেই নস্টালজিয়ায় ডুব দিয়ে তৈরি থাকুন বাঙালি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending