Bangla SerialEntertainment

Lakkhi Kakima End: কপালে শনি নাচছে লক্ষ্মী কাকিমা সুপারস্টারের! আসছে নতুন সিরিয়াল! রাতারাতি বন্ধ লক্ষ্মীর ঝাঁপি

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। এই ধারাবাহিক নিয়েই বেশ কয়েক বছর পর আবার ধারাবাহিকে ফিরেছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। এই ধারাবাহিক ছিল এক গৃহবধুর সংসার সামলে নিজের মুদিখানার দোকান চালানোর জন্য সংগ্রামের গল্প। চলতি বছরের শুরুর দিকেই শুরু হয়েছিল এই ধারাবাহিক। তবে এবার নতুন ধারাবাহিকের আগমনে কোপ পড়তে চলেছে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকটি।

প্রসঙ্গত জি বাংলাতে আসছে একটি নতুন ধারাবাহিক নাম ‘রাঙা বউ’। আর সেই ধারাবাহিকে ফিরতে দেখা গেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ত্রিনয়নী খ্যাত জুটি গৌরব রায়চৌধুরী এবং শ্রুতি দাস কে। একেবারে অন্যরকম গল্প নিয়ে আসতে চলেছে এই ধারাবাহিক। কিছুদিন আগে চ্যানেলের পক্ষ থেকে এই ধারাবাহিকের প্রমো সামনে আনা হয়েছে।

images 14

তবে এই ধারাবাহিক আসার পরেই প্রশ্ন উঠেছে যে কোন জায়গায় হতে চলেছে সম্প্রচারিত হবে এটি!যতদূর শুনে গেছে লক্ষ্মী কাকিমা সুপারস্টারকে সরিয়েই এই ধারাবাহিক সম্প্রচার হবে। তার কারণ ইতিমধ্যে শুরু হয়ে গেছে স্টার জলসায় নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’। এই ধারাবাহিক সম্প্রচার হওয়ার প্রথম ক’দিনের মধ্যেই ভালই সাড়া ফেলেছে দর্শকদের মধ্যে।

lokkhi kakima superstar

তাই এই অবস্থায় কোনভাবেই লক্ষ্মী কাকীমা সুপারস্টারকে, পঞ্চমীর বিপরীতে রেখে রাত ৮.৩০ টার স্লটকে দুর্বল করতে চায় না জি বাংলা। তাই নতুন ধারাবাহিক এই সময় আনা হবে। তবে লক্ষ্মী কাকিমা সুপারস্টার এখনই বন্ধ হচ্ছে না আপাতত জি বাংলার অন্য কোন স্লটে দেওয়া হবে এই ধারাবাহিকটিকে। তবে কোন সময় লক্ষ্মী কাকিমা সুপারস্টারকে দেওয়া হবে তা এখনো জানা যায়নি।

Titli Bhattacharya