Bangla SerialEntertainment

Actress Comeback: ইন্ডাস্ট্রির চক্রান্তে ছেড়েছিলেন অভিনয়, বহুদিন পর ফিরলেন কাজে! টেলিভিশনের এই জনপ্রিয় খলনায়িকার হাতে একসঙ্গে ২টি সিরিয়াল!

বাংলা বিনোদনের দুনিয়ায় বেশ জনপ্রিয় নাম তার। একসময় পরপর করছিলেন খলনায়িকার চরিত্রের কাজ। কিন্তু একটা সময় হঠাৎ করেই হারিয়ে গেলেন অভিনয় জগত থেকে। তারপর বেশ কয়েকটা বছর পাত্তা পাওয়া যায়নি এই নায়িকার।

যদিও দর্শক মনে রেখেছে তাকে। জানেন কোন নায়িকার কথা বলছি আমরা? হ্যাঁ, তিনি হলেন রিয়া গাঙ্গুলী। একটা দীর্ঘ সময় পর আবার আলোচনায় ফিরে এলেন রিয়া। কারণ এবার আবার সিরিয়ালে কামব্যাক করতে চলেছেন তিনি। তাও আবার একটা নয় পরপর দুটো সিরিয়ালে একসঙ্গে কাজ করবেন নায়িকা।

নেগেটিভ চরিত্রের জন্যই মূলত দশকরা মনে রেখেছে রিয়াকে। যে কটি সিরিয়ালের অভিনয় করেছেন এ পর্যন্ত বেশিরভাগ ক্ষেত্রেই তার চরিত্র ছিল খলনায়িকার। এই নিয়ে অবশ্য তার মনে আফসোস রয়ে গেছে। রিয়া মনে করেন সকলে দেখে ভাবে তার মুখে আর পজেটিভ চরিত্র বেশি মানাবে না। এ কারণে তার কাছে দিনের পর দিন শুধু নেগেটিভ চরিত্রের প্রস্তাবই এসে গেছে।

Riya ganguly 1280x720 1

কিন্তু নায়িকা নিজেও অন্যান্য চরিত্রে এক্সপেরিমেন্ট করতে চান। বিশেষ করে কোন পাগলের চরিত্র অথবা সাদামাটা মেয়ের চরিত্রে অভিনয় করতে যান তিনি। এড়িয়ে ইন্ডাস্ট্রিতে বারোটা বছর কাটিয়ে ফেললেও মনের মত চরিত্র মেলেনি।

এবার শোনা গেল ঘুরে দাঁড়াতে চলেছেন এই অভিনেত্রী। পরপর দুটো সিরিয়ালের কাজ নিয়ে কামব্যাক করবেন। ইতিমধ্যেই নাগপঞ্চমী সিরিয়ালের নায়িকার ফিরে আসার খবর জানা গেছে। পাশাপাশি জি বাংলা খেলনা বাড়ি ধারাবাহিকেও আসতে চলেছেন তিনি। নায়িকা নিজেই এই সুখবর জানিয়েছেন।

Titli Bhattacharya