Connect with us

Entertainment

‘কষ্ট হচ্ছে,কেকে’কে খারাপ বলিনি, লোকের মাথায় গোবর পোরা তাই বোঝেনি’, কেকের মৃত্যুর ঠিক পরেই নিজের মন্তব্য নিয়ে মুখ খুললেন রূপঙ্কর বাগচী, করলেন বিতর্কিত ভিডিও ডিলিট

Published

on

গতকাল রাত্রে কলকাতাবাসীর মাথায় আকাশ ভেঙে পড়েছে। কলকাতায় জীবনের শেষ লাইভ অনুষ্ঠান করলেন গায়ক কেকে। এই অনুষ্ঠানের কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় কলকাতাবাসীর উদ্দেশ্যে কেকে পোস্ট করেছিলেন “আমি আসছি কলকাতা”।সেই যে এলেন, তারপর বাড়ি ফিরছে তাঁর নিথর দেহ। দুঃস্বপ্ন নয় তো!

এই গায়কের অনুষ্ঠানের বহুদিন আগে থেকে কলকাতায় চলেছে বিপুল প্রচার, ছিল টানটান উত্তেজনা। সেই উত্তেজনা, সেই অনুষ্ঠানকে খোঁচা মেরে ফেসবুকে বলিউডের প্রতি বাঙালির ঝোঁক বৃদ্ধি নিয়ে কটাক্ষ করেছেন বাংলার গায়ক রূপঙ্কর বাগচী। প্রশ্ন করেছেন “হু ইজ কেকে?” তারপরেই ক্ষোভে ফেটে পড়েছে নেটদুনিয়া। মানুষের দাবী একজন শিল্পী হয়ে যিনি আরেক শিল্পীর সম্মান করতে পারেন না তিনি নিজেকে শিল্পী বলার দাবি করতে পারেন না।

এত অশান্তির মাঝে নেমে এলো শোকের ছায়া। কলকাতাবাসী এবং গোটা সংগীতজগতের সর্বশান্ত করে দিয়ে বিদায় নিয়েছেন কেকে। এরপর থেকেই আবার একচোট রাগ সকলে উগরে দিলেন রূপঙ্কর বাগচীর উপর। এবার সেই লাইভ ভিডিওর তলায় তাঁকে উদ্দেশ্য করে চূড়ান্ত গালাগালি চলছে। অনেকে এটাও বলছে যে রুপঙ্করের অভিশাপেই নাকি মৃত্যু হল এই গায়কের। এতটা বাড়াবাড়ি ঠিক না, অনেকেই আবার সেটাও বলছে।

এর মধ্যেই শেষে মুখ খুললেন রুপঙ্কর। জানালেন তিনি নিজেও কেকের গানের ভক্ত। এই মৃত্যুতে তিনি শোকাহত, তাঁরও কষ্ট হচ্ছে। বললেন সাধারন মানুষের মাথায় গোবর পোড়া। তাই তারা তাঁর ভিডিওর বক্তব্য বুঝতে পারেনি। মনে করা হচ্ছে রুপঙ্করের এই বক্তব্য আবার আগুনে ঘি ঢেলে দিল। এবার সোশ্যাল মিডিয়ায় শুরু হল “বয়কট রূপঙ্কর বাগচী” নামক হ্যাশট্যাগ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending