Saregamapa-KK: এইজন্যেই ইস্মার্ট জোড়িকে টিআরপিতে বারবার হারায় সারেগামাপা! বাংলার মঞ্চে আবার কেকে, শ্রদ্ধাঞ্জলি পর্ব দেওয়া হবে সারেগামাপা থেকে,চোখে জল ভক্তদের – Tolly Tales
Connect with us

Entertainment

Saregamapa-KK: এইজন্যেই ইস্মার্ট জোড়িকে টিআরপিতে বারবার হারায় সারেগামাপা! বাংলার মঞ্চে আবার কেকে, শ্রদ্ধাঞ্জলি পর্ব দেওয়া হবে সারেগামাপা থেকে,চোখে জল ভক্তদের

Published

on

তাঁকে হারানোর শোক এখনো ভুলতে গোটা দেশ। যে শহরে নিজের শেষ নিঃশ্বাস নিয়েছিলেন গায়ক কেকে, সেই শহরের মঞ্চে আবার শ্রদ্ধা জানানো হবে এই জাতীয় মানের গায়ককে। আবার বাংলারই মঞ্চে কেকে।

জানা গেছে জি বাংলার জনপ্রিয় গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান সারেগামাপার তরফে এই বিশেষ আয়োজন করা হবে। এই বিশেষ পর্ব উৎসর্গ করা হবে প্রয়াত গায়ককে। কয়েক মাসের অপেক্ষার পর গত ১১ জুন থেকে শুরু হয়েছে এই রিয়ালিটি শো। শুরুর পর থেকে প্রতি সপ্তাহে একের পর এক চমক থাকছে দর্শকদের জন্য।

 

View this post on Instagram

 

A post shared by KK (@kk_live_now)

এবার গানে স্মরণ করা হবে কেকেকে। চ্যানেলে তরফে সামনে এসেছে একটি প্রমো ভিডিও। সেই ভিডিওতে দেখা গেছে “আশিয়ানা মেরা”- কেকের গাওয়া এই বিখ্যাত গানটি গাইছেন এক প্রতিযোগী। শ্রীকান্ত আচার্য বললেন যে নব্বইয়ের দশকে ভারতীয় সংগীত জগত পেয়েছিল এক নতুন কন্ঠস্বর। তিনি হলেন আমাদের সকলের প্রিয় কেকে। একজন শিল্পী সবসময় নিজের কাজের মাধ্যমে বেঁচে থাকেন। কেকে সেভাবেই থেকে যাবেন স্মৃতিতে, মুহূর্তে, গানে।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

বল বাহুল্য, এই ভিডিওর মাধ্যমে দর্শকরা বুঝতে পেরে গেছেন যে একটি আবেগপ্রবণ সন্ধ্যা উপহার দিতে চলেছে জি বাংলা। তাই কেউই আর অপেক্ষা করতে পারছেন না কেকে স্মরণে এই পর্বের জন্যে।

 

View this post on Instagram

 

A post shared by KK (@kk_live_now)

কলকাতায় এক লাইফ কনসার্ট চলাকালীন শারীরিক অসুস্থতা বোধ করেন কেকে। তারপরেই এলো সেই ভয়ানক খবর যা শুনে চমকে উঠেছিল গোটা ভারত। আর নেই কেকে। কয়েক ঘন্টা আগেও যে মানুষটি নেচে লাফিয়ে গান গেয়ে মাঠে গেলেন এত জন দর্শককে, তিনি যে নিথর হয়ে ফিরে গেলেন নিজের বাড়িতে সেটা মেনে নেওয়া যায়নি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending