Entertainment

Padma Palash: সারেগামাপা চ্যাম্পিয়ন হয়ে স্বপ্নপূরণ পদ্ম পলাশের! প্রাইজের গাড়িতে মন ভরেনি, তাই আরও দামী গাড়ি কিনে ফেললেন! দাম কত জানেন?

কিছু দিন আগেই জি বাংলার অত্যন্ত জনপ্রিয় রিয়ালিটি শো সারেগামাপা – র এবছরের অন্তিম পর্ব সম্প্রচারিত হয়ে গেল। অদ্ভুতভাবে এবারে এর উইনার নিয়ে অনেক ধোঁয়াশা। তাই নিয়েই এই মুহূর্তে চর্চায় ব্যস্ত বাংলার দর্শক।

এবছর যুগ্মভাবে জয়ী হয়েছেন গায়িকা অস্মিতা কর এবং গায়ক পদ্ম পলাশ হালদার। তবে দর্শকরা অনুমান করেছিল এলবার্ট কাবো এবারে জয়ী হবে। আর এই নিয়ে বেশ ভালই জলঘোলা হচ্ছে। কারণ কাকতালীয়ভাবে বিজয়ী পদ্ম পলাশের গুরুজী হচ্ছেন অজয় চক্রবর্তী। তিনি এবারে সারেগামাপা – র বিচারকের আসনে ছিলেন। আর সেকারণেই একপ্রকার স্বজনপোষণের কারণে বিজয়ী হতে পেরেছেন। যদিও এসব কিছুতে কান দিতে চান না পদ্ম পলাশ।

বরং তিনি দিব্যি রয়েছেন নিজের জয়ের আনন্দ নিয়ে। সারেগামাপা বেশ বড় মেগা রিয়ালিটি শো। আর এই প্রোগ্রাম জিতলে বিজয়ীরা বেশ বড় বড় উপহার পান। যেমন বড় অঙ্কের টাকা পান, গাড়ি, গয়না কিছুই বাদ যায় না। পুরস্কার বাবদ দুজনেই ৭ লক্ষ টাকার চেক পেয়েছেন, একটি করে সোনার নেকলেস এবং বিলাসবহুল একটি করে গাড়ি উপহার পেয়েছিলেন।

কিন্তু এর মাঝেই এক মাস ঘুরতে না ঘুরতেই দ্বিতীয় গাড়ি বাড়িতে আনলেন পদ্ম পলাশ। আর এবারে কোনও পুরস্কার নয়। নিজের উপার্জন থেকে গাড়িটি কিনেছেন। গাড়ির সামনে দাঁড়িয়ে নিজেই পোস্ট দিয়েছেন।

ইনোভা ক্রিস্টা নামের এই গাড়িটি মাল্টিপারপাস ভেহিকেল। গাড়িটির বর্তমান বাজার দর প্রায় ১৮ লক্ষ টাকা থেকে শুরু। এরপর ফিচার অনুযায়ী দামের হেরফের হয়। সম্প্রতি লিলুয়ায় গায়িকা ইমনের বসন্ত উৎসবেও তাঁকে গাইতে দেখা যায়। তিনি চান, কীর্তন বাংলার সমস্ত পর্যায়ে পৌঁছে যাক। ঐতিহ্য ও সংস্কৃতি যেন কিছুর মাঝে হারিয়ে না যায়।

Titli Bhattacharya