Entertainment

Srabanti-Krishna: একের পর এক প্রেম, বিয়ে শ্রাবন্তীর তাহলে প্রাক্তন স্বামী কেনো পিছিয়ে থাকে! এবার বিয়ের পিঁড়িতে নায়িকার দু নম্বর স্বামী! পাত্রীর পরিচয় আরো চমকে দেওয়ার মতো

শ্রাবন্তী চট্টোপাধ্যায়, বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। দেবের সিনেমা বা অভিনয়ের থেকেও বেশি তিনি চর্চায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। সম্প্রতি আরও এক ঘটনায় তাঁর নাম উঠে এল খবরের পাতায়।

যদিও এবারে তিনি কিছু করেননি। বরং তাঁর প্রাক্তন স্বামী বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। ২০১৭-র জুলাই মাসে চার হাত এক করেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও কৃষ্ণ ভিরাজ।

বেশ ধুমধাম করেই বিয়ে হয়েছিল তাঁদের। পরিবারের লোকজনসহ ইন্ডাস্ট্রির অনেকেই উপস্থিত ছিলেন সেখানে। তবে এই বিয়েটিও বেশিদিন টেকেনি। বিয়ের কয়েকমাস পরই শুরু হয়ে যায় সম্পর্কের টানাপোড়েন।

Srabanti speaks about her second divorce | Dhaka Tribune

তারপরই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে নেন দুজনেই। যদিও একসময় মুম্বইয়ের সুপার মডেল কৃষ্ণ ভিরাজের শ্রাবন্তীর সঙ্গে একটি ছবিতে নায়ক হয়ে আত্মপ্রকাশ করার কথা ছিল। কিন্তু সেটি আর হয়ে ওঠেনি।

এরপরই রোশন সিংহের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী। তবে সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। এখন এই মুহূর্তে তাঁদের বিবাহবিচ্ছেদের কেস চলছে তাঁদের।

Srabanti ties the knot with Krishan Photogallery - ETimes

তবে সুপার মডেল কৃষ্ণ ভিরাজের হবু স্ত্রী কে সেই বিষয়ে কিছু জানাননি। তবে খবর পাওয়া যাচ্ছে যে ইন্ডাস্ট্রির মধ্যে কারোর সঙ্গে আর দ্বিতীয়বার সম্পর্কে জড়াননি এবং এই বিষয়ে শ্রাবন্তীরও কোনও মতামত জানা যায়নি।

সম্প্রতি কৌশিক গাঙ্গুলি পরিচালিত একটি ছবিতে শ্রাবন্তী ও তাঁর বিপরীতে প্রসেনজিৎকে দেখা যাবে। ছবির নাম, ‘ কাবেরী অন্তর্ধান ‘। এই ছবি নিয়েও নানারকম চর্চায় রয়েছেন অভিনেত্রী।

Nira