Sid-Mithai: পুজোর আগেই মান-অভিমান মিটে গেল, আবার অফ স্ক্রিনে একসাথে দেখতে পাওয়া গেল মিঠাই এবং সিদ্ধার্থকে! কিন্তু এই মিলের রহস্য কী? – Tolly Tales
Connect with us

Entertainment

Sid-Mithai: পুজোর আগেই মান-অভিমান মিটে গেল, আবার অফ স্ক্রিনে একসাথে দেখতে পাওয়া গেল মিঠাই এবং সিদ্ধার্থকে! কিন্তু এই মিলের রহস্য কী?

Published

on

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার “মিঠাই”।এই ধারাবাহিক প্রথম সপ্তাহ থেকেই বাংলা দর্শকের মনে জায়গা করে নিয়েছে। বর্তমানে টিআরপি পয়েন্ট বেশ কম হলেও একটা সময় ছিল যখন মিঠাই ধারাবাহিকটি পরপর অনেক সপ্তাহ ধরে টিআরপি তালিকা প্রথমে ছিল। আর তার অনেকগুলি কারণের মধ্যে একটি ছিল নায়ক নায়িকার মধ্যে সুন্দর একটি সম্পর্ক।

Bini Majumdar on Twitter: "He is her #destiny, She is his #destination. # mithai #sid #Sidhai #siddharthamithai #soumitrishakundu #adritroy #adritrisha https://t.co/pncAVK0yGC" / Twitter

প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা অদ্রিত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। ধারাবাহিক শুরুর পরপরই যাদের দুজনকে একসাথে বহু জায়গায় দেখা যেত। তাদের অনস্ক্রিন কেমিস্ট্রির সঙ্গে সঙ্গে অফক্রিম কেমিস্ট্রি ছিল দারুন। আর তাই দেখেই সোশ্যাল মিডিয়ায় তাদের অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিতেন। একটা সময় অভিনেতা এবং অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নিজেদের অফ স্ক্রিনে সময় কাটানোর একাধিক ছবি এবং ভিডিও দেখতে পাওয়া যেত। কিন্তু বর্তমানে তাদের দুজনের মধ্যে কিছু সমস্যা সৃষ্টি হওয়ার জন্য তা দেখতে পাওয়া যায় না।

Mithai Latest Episode: 'মনোহরা'য় প্রেমের মরশুম! মাঝ রাতে উচ্ছেবাবুর জন্য রান্নাঘরে মিঠাই - mithai written update 1st july: siddhartha and mithai cook together, siddhweshwar and sushama continue to ...

শোনা যায় যে তাদের দুজনের মধ্যে এখন কথা বন্ধ। এক সময় জল্পনা উঠেছিল যে তাদের দুজনের সহ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীকে নিয়ে তাদের দুজনের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়েছে। তাই জন্যে তাদের অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় বারবার তাদের দুজনের এক হওয়ার কথা বলেছে। কিন্তু এবার পুজোর আগেই তাদের দুজনকে আবার মান অভিমানের পালা মিটিয়ে অফ স্ক্রিনে একসাথে ছবি তুলতে দেখা গেল।

Mithai update, February 21: Sid finally confesses his love for Mithai - Times of India

আরে এই দেখেই তাদের অনুরাগেরা ভীষণ খুশি। বহুদিন পর মিঠাই এবং সিদ্ধার্থের মধ্যে আবার সবকিছু ঠিক হয়েছে। এরই মধ্যে তাদের দুজনকে আবার দেখা গেছে কলকাতার ম্যাডক্স স্কয়ারের বিজ্ঞাপনের ভিডিওতে। তাদের দুজনকে একসাথে দেখে দর্শকরা মুগ্ধ।

আর তারপরে সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি দর্শকদের মনে আবার নতুন আশা জাগিয়েছে।
কিন্তু আসলে সত্যিটা কি তাহলে তা আপনাদের সামনে আনা যাক। আসলে এই ছবিটি হল তাদের দুজনের এক অনুরাগীর তৈরি করা। সেই অনুরাগী তাদের দুজনের আলাদা আলাদা ছবি নিয়ে এডিট করে একসাথে ছবি বানিয়েছে। আর তাই দেখেই মনে হচ্ছে যে তারা দুজন একসাথে ছবি তুলেছে। আসলে সবার মতই তাদের সেই অনুরাগীও চান যে মিঠাই এবং সিদ্ধার্থের মধ্যে সবকিছু ঠিক হয়ে যাক। এবং আগের মতই তারা ভালো বন্ধু হয়ে যাক। তাই জন্যেই তার মনের কল্পনা মিশিয়ে তিনি এমন একটি ছবি এডিট করে সোশ্যাল মিডিয়ায় দিয়েছে।

 

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending