সেলিব্রিটি হয়েও মাটিতে পা!ছেলেকে জিয়াগঞ্জের স্কুল থেকে স্কুটি করে নিতে আসা অরিজিৎ সিংয়ের সাদামাটা লুকে অবাক নেট দুনিয়া – Tolly Tales
Connect with us

Entertainment

সেলিব্রিটি হয়েও মাটিতে পা!ছেলেকে জিয়াগঞ্জের স্কুল থেকে স্কুটি করে নিতে আসা অরিজিৎ সিংয়ের সাদামাটা লুকে অবাক নেট দুনিয়া

Published

on

অরিজিৎ সিং বলিউড হোক কিংবা টলিউড একডাকে তাঁকে চেনেন সবাই। তাঁর সুরের জাদুতে মুগ্ধ সবাই। অসাধারণ সুর দিয়ে তিনি সবাইকে ঘায়েল করে দেন। তবে এত বড় গায়ক হওয়া সত্ত্বেও তিনি কিন্তু পুরো মাটির মানুষ হয়ে রয়েছেন তিনি। আর সেটাতেই অবাক হয়ে গিয়েছেন সবাই।

অরিজিৎ এর আগেও বহুবার প্রমাণ করেছেন যে তিনি নিজেকে সেলিব্রিটি মনে করেন না। তাই এখনও মুর্শিদাবাদের জিয়াগঞ্জে স্বাধীনভাবে নিজের বাড়িতেই থাকেন স্ত্রীর সঙ্গে।

মাঝে মাঝেই পথে তাঁকে দেখা যায় স্কুটি নিয়ে ঘুরতে। বহুবার সেই ছবি ভাইরাল হয়েছেন। এবার আবার ভাইরাল হলেন তিনি। ছেলেকে ভর্তি করেছেন নিজের দেশের বাড়ির একটি স্কুলে। সেখানেই দুই বছর পর স্কুল খুলতেই স্ত্রীর সঙ্গে ছেলেকে নিয়ে এলেন তিনি। সেই ছবি কেউ তুলে আপলোড করেন সোশ্যাল মিডিয়াতে।

তারপরেই লোকজন তাঁর প্রশংসায় পঞ্চমুখ। মুম্বাইয়ের বিলাসিতা ছেড়ে তিনি নিজের শিকড় আকড়ে রয়েছেন। স্কুলের গেটে খোলার সময়ের আগেই পৌঁছে গিয়ে অন্যান্য পিতামাতার মত তারা দুজনে বাইরে অপেক্ষা করছেন অরিজিৎ ও তাঁর স্ত্রী।

অরিজিৎ সিং আবার প্রমান করে দিয়েছেন তারকা হয়ে ও জনগণের মাঝে ইচ্ছে থাকলেই সাধারণ হয়ে থাকা যায়। আর তার মাধ্যমেই অসাধারণ হওয়া যায়। প্রকাশ্যে বেরোনোর সময় তাঁর বাউন্সার এর প্রয়োজন হয় না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending